আজকের শিরোনাম :

মাহফুজাকে শ্বাসরোধে হত্যা, ঠোঁটে-মুখে আঘাতের চিহ্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩৭

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনকে (৬০) শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক। সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মাহফুজার ময়নাতদন্ত সম্পন্ন হয়।

ঢামেকের ফরেনসিন বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ বলেন, মুখ চেপে ধরে শ্বাসরোধ করে মাহফুজাকে হত্যা করা হয়েছে। নিহতের হাতের একটি আঙুল ভাঙা ছিল। এছাড়া তার ঠোঁটে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। যা দেখে মনে হয়েছে তার সঙ্গে অনেক ধস্তাধস্তি করা হয়েছে।

তিনি বলেন, একজনের পক্ষে এ ঘটনা ঘটানো সম্ভব নয়, হত্যাকাণ্ডে দুই বা ততোধিক ব্যক্তি অংশ নিয়েছিল।

নিহতের সুরতহাল রিপোর্টে নিউমার্কেট থানার উপ পরিদর্শক (এসআই) স্বপন কান্তি দে উল্লেখ করেন, তার মুখে রক্ত ছিল, হাতের কয়েকটি আঙুলে কালো দাগ দেখা গেছে।

রিপোর্টে আরো বলা হয়, রোববার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটা থেকে সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে এই হত্যাকাণ্ড ঘটানো হয়। সে সময় নিহতের স্বামী-সন্তানরা বাসায় ছিলেন না। বাসার গৃহকর্মী ও অজ্ঞাতপরিচয়ের কয়েকজন তাকে শ্বাসরোধে হত্যা করেছে।

এ ঘটনায় সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে ওই দুই গৃহকর্মীর বিরুদ্ধে নিউমার্কেট থানায় মামলা করেছেন নিহতের স্বামী।   

উল্লেখ্য, রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারের নিজ বাসা থেকে মাহফুজার লাশ উদ্ধার করে পুলিশ। এরপর থেকেই ওই বাসার দুই গৃহকর্মী পলাতক রয়েছে। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ