আজকের শিরোনাম :

সরকা‌রের ডি‌জিটাল বাংলা‌দেশ‌ নিয়ে ফেসবু‌কে কটাক্ষ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৮, ১১:৩৫ | আপডেট : ২৩ অক্টোবর ২০১৮, ১১:৪১

উত্তরা প্রিপারেটরি স্কুল পরিচালকের বিরুদ্ধে বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশকে নিয়ে কটাক্ষ করার অভিযোগ উঠেছে। তিনি ডিজিটাল বাংলাদেশকে নিয়ে কঠাক্ষ করে একটি কমেন্টস তার নিজের ফেসবুকে পোষ্ট দিয়ে তা প্রচার করেছেন। এ‌তে এলাকায় অস‌ন্তোষ বিরাজ কর‌ছে।

জানা গেছে, ঢাকার লাইফ প্রিপারেটরী স্কুলের সাবেক প্রধান নির্বাহী হাসিব খান গত ২৩ জুলাই বিকেল ৪টা ২০ মিনিটে তার নিজস্ব ভে‌রিফাইড ফেসবুক আইডিতে লিখেন ‘হা হা হা দেখুন ডিজিটাল বাংলাদেশের অবস্থা।’ 

সম্প্র‌তি খাদ্য অধিদপ্তর পরিচালিত হতদরিদ্রদের জন্য স্বল্পমূল্যে খাদ্যশষ্য বিতরণের জন্য ঢকার মোহাম্মদপুর ঈদগাহ মাঠ সংলগ্ন স্বল্পমূল্যে খাদ্যশষ্য বিতরণের ডিলার এসএম বোরহান উদ্দিন একটি ডিজিটাল ব্যানার টানান। ওই ব্যানারে ‘শেখ হাসিনার বাংলাদেশ, খোদা হবে নিরুদ্দেশ’ লেখা হয়। ব্যানারে ভুলবশত ‘ক্ষুধা’ এর স্থলে খোদা লেখা হয়েছিল।

এতে হাসিব খান ডিলার বা অন্য কাউকে অভিযুক্ত না করে সরাসরি সরকারের ডিজিটাল বাংলাদেশকে কটাক্ষ করে তা ফেসবুকের মাধ্যমে প্রচার করেছেন। এতে বর্তমান সরকারকে তিনি কটাক্ষ ও অপমান করেছেন বলে অনেকে মনে করে। যা প্রচারের মাধ্যমে সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলেছে।

বিষয়টি নিয়ে এলাকায় তীব্র অসন্তোষ বিরাজ করছে। ফেজবুকে তার এ পোষ্টটি সরিয়ে নেয়ার জন্য ব্যক্তিগতভাবে অনেকে অনুরোধ করলেও তিনি তা সরিয়ে নেননি। 

এমতাবস্তায় হাসিব খানকে দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ