আজকের শিরোনাম :

জামালপুরে ব্যারিস্টার মাইনুলের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৮, ১৮:৪৬ | আপডেট : ২১ অক্টোবর ২০১৮, ১৯:২০

বিগত তত্ত্বাবধায়ক সরকারের তথ্যউপদেষ্টা ও দি ডেইলী নিউ নেশন পত্রিকার মালিক ব্যারিস্টার মাইনুল হোসেনের বিরুদ্ধে ২০ হাজার কোটি টাকার মানহানী মামলা দায়ের হয়েছে।

আজ (২১ অক্টোবর) জেলা যুব মহিলা লীগের আহবায়ক ফারজানা ইয়াসমিন লিটা বাদি হয়ে জামালপুর সদর কোর্টে মামলাটি দায়ের করেন। মামলা নং-৮৯৯/১(২০১৮)। বিচারক সোলায়মান কবির মামলাটি আমলে নিয়ে ব্যারিস্টার মাইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

মামলার বিবরণে জানা যায়, গত ১৬ অক্টোবর একটি বেসরকারী চ্যানেলের টকশোতে ব্যারিস্টার মাইনুল হোসেনকে জামায়াতের পক্ষ নিয়ে কাজ করছেন কিনা সাংবাদিক মাসুদা ভাট্রি প্রশ্ন করলে উত্তরে ব্যরিস্টার মাইনুল হোসেন তাকে চরিত্রহীনা অখ্যায়িত করে বক্তব্য রাখেন।

নারী সাংবাদিক মাসুদা ভাট্রিকে চরিত্রহীনা বলায় সকল নারী সমাজকে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে স্বপ্রণোদিত হয়ে মানহানির মামলাটি দায়ের করেছেন বলে বাদী মামলার এজাহারে উল্লেখ্য করেছেন। মামলাটি পরিচালনা করেছেন-জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট বাকী বিল্লাহ।

অবশ্য, মইনুল হোসেন মাসুদা ভাট্রিকে বলেছেন-রাজনৈতিকভাবে চরিত্র হরণের জন্য প্রশ্ন করা হয়েছে। তাই উত্তরটি সেই ধাচে উত্থাপন করা হয়েছে। মুলত: চরিত্র হনন কিংবা অন্য কোন বিষয়ে কিছু বলা হয় নি।


এবিএন/শাহ্ জামাল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ