আজকের শিরোনাম :

ময়মনসিংহ ও টাঙ্গাইলে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৮, ১০:৫৩

ময়মনসিংহ ও টাঙ্গাইলে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছে।  

রবিবার দিবাগত রাতে এসব ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। 

আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহতদের মধ্যে একজন মাদক ব্যবসায়ী ও একজন চরমপন্থি।

ময়মনসিংহ : জেলা শহরে রবিবার দিনগত রাত সোয়া ১টায় মাদকবিরোধী অভিযানকালে ‘গোলাগুলিতে’ পায়েল (২৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

ডিবির দাবি, ওই ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী। 

নিহত পায়েল শহরের পুরোহিতপাড়া এলাকার বাসিন্দা।
পুলিশের দেওয়া তথ্যমতে, তার বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালি থানায় মাদকসহ ১১টি  মামলা রয়েছে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ দাবি করেন, রাতে তাদের দুটি দল মাদকবিরোধী অভিযানে বের হয়। শহরের আকুয়া দরগাপাড়া খালপাড় এলাকায় ৬-৭ মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে মো. জাকির হোসেন নামের এক পুলিশ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও শটগানের নয়টি ফাঁকা গুলি করে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পায়েলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তিনি আরও বলেন, পায়েল কীভাবে গুলিবিদ্ধ হয়েছে, তা পুলিশ জানে না। তার প্যান্টের পকেট থেকে ১০০ পিস ইয়াবা ও একশ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হবে।

টাঙ্গাইল : রবিবার রাত ২টার দিকে সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের চৌধুরী মধ্যপাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ শরীফ হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত শরীফ হোসেন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (লাল পতাকা) টাঙ্গাইল জেলার সভাপতি ছিলেন।

র‌্যাব-১২-এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার মেজর রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে চৌধুরী মধ্যপাড়ায় অভিযান চালালে চরমপন্থি দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবের সদস্যরাও গুলি চালান। বেশ কিছুক্ষণ গোলাগুলি হয়। একপর্যায়ে শরীফ গুলিবিদ্ধ হন। অন্যরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ