আজকের শিরোনাম :

কঠোর বিধিনিষেধ: তিনদিনে রাজধানীতে গ্রেপ্তার ১১০০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২১, ২০:০৯ | আপডেট : ০৩ জুলাই ২০২১, ২১:৩১

সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন চলছে আজ। এই তিনদিনে রাজধানীর বিভিন্ন স্থান থেকে মোট ১১০০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও জরিমানা করা হয়েছে ২৯ লাখ ৩১ হাজার ১০০ টাকা। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) সূত্রে এ তথ্য জানা গেছে।

এ বিষয়ে ডিএমপি (মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস) বিভাগের এডিসি ইফতেখারুল ইসলাম বলেন, যারা জরিমানা দিয়েছেন এবং গ্রেপ্তার হয়েছেন তারা কঠোর বিধিনিষেধে ঘর থেকে বের হওয়ার কোনো যৌক্তিক কারণ দেখাতে পারেননি। সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিনে সড়ক পরিবহন আইন অনুসারে জরিমানা করা হয়েছে ১৯ লাখ ২২ হাজার ৫৫০ টাকা।তিন দিনে মোট জরিমানা করা হয়েছে ২৯ লাখ ৩১ হাজার ১০০ টাকা।

পুলিশের দাবি, যারা জরিমানা দিয়েছেন এবং গ্রেপ্তার হয়েছেন তারা কঠোর বিধিনিষেধে ঘর থেকে বের হওয়ার কোনো যৌক্তিক কারণ দেখাতে পারেননি।

জানা যায়, রাজধানীর তেজগাঁও, শাহবাগ, রমনা, মোহাম্মদপুর, মতিঝিল, মিরপুর, গুলশান থেকে গাড়িগুলোকে জরিমানা ও আটক করা হয়। আটকদের বিভিন্ন মেয়াদে সাজাও দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ডিএমপি সূত্রে জানা গেছে, সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন পর্যন্ত মোট ১১০০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জরিমানা করা হয়েছে ২৯ লাখ ৩১ হাজার ১০০ টাকা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ