আজকের শিরোনাম :

কুমিল্লায় নাশকতার মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৯

 

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান পোড়ানোর মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুরের আদেশ দিয়েছেন। বৃহস্পতিবার বিকাল ৫ টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কে এম শামছুল আলম এ রায় দেন।

আজ বৃহস্পতিবার সকালে বাদী ও রাষ্ট্রপক্ষের জামিন শুনানি শেষে জেলা ও দায়রা জজের বিচারক কে এম শামছুল আলম তাৎক্ষনিক কোনো আদেশ না দিয়ে বিকেল তিনটায় রায় দেয়া হবে বলে এজলাস ত্যাগ করেন।

এর আগে বুধবার বিকেলে পূর্ব নির্ধারিত জামিনের শুনানি শেষে বিচারক আদালত বৃহস্পতিবার সকাল পর্যন্ত জামিন শুনানি মুলতবী করেছিলেন।

শুনানিকালে রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি এড. মোস্তাফিজুর রহমান লিটনসহ আওয়ামীপন্থী আইনজীবীরা এবং খালেদা জিয়ার পক্ষে আইনজীবী ছিলেন এডভোকেট কাইয়ূমুল হক রিংকু, এডভোকেট তাইফুর আলমসহ অনেকে।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৫ জানুয়ারি রোববার বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলা সদরের পৌর এলাকার হায়দারপুল নামক স্থানে একটি কাভার্ডভ্যানে আগুন দেয়ার ঘটনা ঘটে।

২০১৫ সালের ২৬ জানুয়ারি সোমবার চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জামান হাওলাদার বাদি হয়ে বিএনপি চেয়ারপারসনসহ ২০ দলের স্থানীয় ৩২ জনের বিরুদ্ধে মামলাটি করেন। মামলায় খালেদা জিয়াকে হুকুমের আসামী করা হয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ