আজকের শিরোনাম :

নাটোরে ৫ পর্নো ভিডিও বিক্রেতা আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২১, ০৯:৪৭

কম্পিউটারে পর্নোগ্রাফিক কনটেন্ট সংরক্ষণ ও অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের কাছে বিক্রির দায়ে নাটোরে পাঁচ কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের ব্যবহৃত কম্পিউটারের সিপিইউ ও হার্ডডিস্ক জব্দ করা হয়।

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত অভিযান চলে। সদর উপজেলার একডালা ও সুলতানপুর এলাকায় এ অভিযান চালানো হয়। এসময় একডালা পুকুরপাড় এলাকার নাইমা টেলিকম, আনোয়ার টেলিকম, লিটন টেলিকম, নিরব ইলেকট্রনিক্স ও সুলতানপুরের এক কম্পিউটার ব্যাবসায়ীর দোকানে অভিযান চালিয়ে কম্পিউটারে পর্নোগ্রাফিক কনটেন্ট সংরক্ষণ ও বিক্রির দায়ে পাঁচটি সিপিইউ ও ১১টি হার্ডডিস্ক জব্দ করা হয়।

এসময় ব্যবসায়ী সুজন হোসেন (৩১),  আনোয়ার হোসেন (৩৩),  লিটন হোসেন (২৭), আরিফুল ইসলাম (২৩) ও সুমন আলী বাবুকে (২৮) আটক করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জব্দকৃত আলামত অবৈধভাবে সংগ্রহ ও অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের কাছে হস্তান্তর করছিল বলে অকপটে স্বীকার করেছে। এ ঘটনায় সদর থানায় মামলা করা রয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ