গাজীপুরে চালককে হত্যার পর কাভার্ডভ্যান ছিনতাই, গ্রেপ্তার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১৭:২৪

গাজীপুরে চালক হত্যার পর সুতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাইয়ের মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে রংপুরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  এর আগে ছিনতাইয়ের মালামালসহ কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়।  দুপুরে জিএমপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জিএমপি উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান এই তথ্য জানান।

চালক মুন্নাফ সরকারকে(৫০) হত্যার পর সুতা  ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই করে হত্যাকারীরা। পুলিশ ছিনতাইকৃত মালামাল জিএমপি কাশিমপুর থানার জিরানী এলাকা থেকে এবং কাভার্ডভ্যানটি  ধামরাই এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

হত্যাকান্ডের সাথে জড়িত নাজমুল হোসেন (২২) ও গকুল চন্দ্র সরকার বকুল সরকার(৩০) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ দুপুরে জিএমপি কার্যালয়ে প্রেস ব্রিফিংকে তথ্য জানান, জিএমপি উপ-কমিশনার ক্রাইম জাকির হাসান। পুলিশ জানায়, ১০ই ফেব্রুয়ারী রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে একটি কভার্ডভ্যান ভর্তি করে ১২২ বস্তা সুতা নিয়ে চালক মুন্নাফ সরকার(৫০) গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রার একটি কারখানার উদ্দেশ্যে বের হয়।

গাজীপুরের ভোগড়া এলাকা থেকে পূর্ব পরিচিত চালক নাজমুল হোসেন ও তার দুই সহযোগী কভার্ডভানে  উঠেন। কিছুক্ষণ পর চালকের গলায় ছুড়ি ধরে চালকের হাত থেকে গাড়িটি নিয়ন্ত্রণে নেয়।

পরে চালকের গলা কেটে হত্যার পর নিহতের মরদেহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্কের পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে মালামাল জিরানী এলাকায় গকুল চন্দ্র সরকারের গুডাউনে রেখে কভার্ডভ্যানটি ধামরাই এলাকায় ফেলে রেখে আতœগোপন করে ছিনতাই কারীরা। 

১১ই ফেব্রুয়ারী সকালে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায় । পরে নিহতের পরিচয় নিশ্চিত হলে স্ত্রী শাহেদা বেগম বাদী হয়ে জিএমপি সদর থানায় হত্যা মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকৃত কভার্ডভ্যানস মালামাল উদ্ধার করে  এবং হত্যার সাথে জড়িত দুইজনকে গ্রেপ্তার করে।

প্রাথমিকভাবে গ্রেপ্তারকৃতরা ছিনতাই ও হত্যাকান্ডের বিষয়টি স্বাকীর করেছে বলে জানিয়েছেন, জিএমপি উপ-কমিশনার জাকির হাসান।  গ্রেপ্তারকৃতদের ১০ দিনের রিমান্ড আবেদনসহ গাজীপুর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 
এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ