আজকের শিরোনাম :

স্বামী-স্ত্রীকে চাপা দেয়া বাসের চালক রিমান্ডে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২১, ১৯:৪৯

রাজধানীর বিমানবন্দরে বাস চাপায় স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় আজমেরী পরিবহনের চালক তসিকুল ইসলামকে জিজ্ঞাসবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী রিমান্ডের এই আদেশ দেন।

এদিন তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড চান বিমানবন্দর থানার এসআই এমরান হোসেন। আসামিপক্ষে আইনজীবী মুরাদুজ্জামান ও মনিম হোসেন রিমান্ড বাতিলপূর্বক জামিন আবেদন করেন।

শুনানিতে তারা বলেন, সকাল সাড়ে সাতটায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঘটনা ঘটেছে। ঘন কুয়াশার কারণে বেশি দূর দেখা যাচ্ছিল না। তখন মোটরসাইকেলটি হঠাৎ সামনে এসে পড়ে। মহাসড়ক হওয়ায় চালক সঙ্গে সঙ্গে গতি নিয়ন্ত্রণ করতে পারেননি। এটা অনিচ্ছাকৃত দুর্ঘটনা মাত্র। চালক ইচ্ছাকৃতভাবে বাইকটি চাপা দেননি। শুনানি শেষে বিচারক তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৮ জানুয়ারি সকালে রাজধানীর বিমানবন্দর এলাকায় যাত্রীবাহী বাসচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী আকাশ ইকবাল (৩৩) ও স্ত্রী মায়া হাজারিকা (২৫) নিহত হন।

ঘটনার পরই মৃত মিতুর বাবা মানিক মিয়া বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা করেন। বাসচালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে বেপরোয়া যান চলাচলের মাধ্যমে মৃত্যু ঘটানোর অভিযোগ করা হয়। ঘটনার দিন রাতেই গাজীপুরের মৌচাক এলাকা থেকে তসিকুলকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ