আজকের শিরোনাম :

ইরফানসহ ৩ আসামির রিমান্ড শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২০, ১৬:১৯

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের সাময়িক বহিষ্কৃত কাউন্সিলর ইরফান সেলিমসহ ৩ আসামির রিমান্ড শুরু করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে, ধানমন্ডি থানা পুলিশের কাছ থেকে তিন আসামি গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বুধবার (২৮ অক্টোবর) এই তিন আসামিকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে বিকেলের দিকে তাদেরকে ধানমন্ডি থানায় আনা হয়। মামলাটি ধানমন্ডি থানা থেকে গোয়েন্দা পুলিশে হস্তান্তর হওয়ায় আসামিদের দুপুরে গোয়েন্দা পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়। এর আগে এ মামলার আরেক আসামি ড্রাইভার মিজানকে একদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

গত সোমবার (২৬ অক্টোবর) ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে হত্যার চেষ্টার ধানমন্ডি থানায় মামলা করেন নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমদ খান। এ মামলার আসামিরা হলেন: ইরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, হাজী সেলিমের মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দীপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরো কয়েক জন।

গত ২৫ অক্টোবর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালের সামনে নৌ-বাহিনী কর্মকর্তাকে তুচ্ছ ঘটনায় মারধর করে ইরফান সেলিমের নেতৃত্বে ৪ জন। পরদিন ২৬ অক্টোবর মামলা দায়েরের পর দুপুরে র‌্যাব পুরান ঢাকায় চকবাজারে হাজী সেলিমের বাসায় অভিযান চালায়। র‌্যাব হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে হেফাজতে নেয়। বাসায় অবৈধভাবে মদ ও ওয়াকিটকি রাখার দায়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের দুই জনকে এক বছর করে কারাদণ্ড দেন। আর ইরফান সেলিমকে গ্রেপ্তারের সময় অস্ত্র-মাদক উদ্ধার হলে আরো দু'টি মামলা হয়। তার বিরুদ্ধে সে দুটি মামলায় সাত দিন করে রিমান্ড চাইবে পুলিশ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ