আজকের শিরোনাম :

সাবেক এমপি তৃপ্তি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০১৮, ২১:৫৫ | আপডেট : ০৮ আগস্ট ২০১৮, ২২:০৩

ঢাকা, ০৮ আগস্ট, এবিনিউজ : জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভিসি ড. আফতাব আহমেদকে হত্যার অভিযোগে আজ বুধবার সন্ধ্যায় রাজধানীর বনানীর ২ নম্বর রোডের ৭ নম্বর বাড়ির ২য় তলার ফ্ল্যাট থেকে যশোরের সাবেক সংসদ সদস্য মো. মফিকুল হাসান তৃপ্তিকে (৬৫) গ্রেপ্তার করেছে সিআইডি। 
 
২০০৬ সালের ২৬ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুলার রোডে শিক্ষকদের আবাসিক ভবনে একদল দুর্বৃত্ত ঢুকে ড্রয়িংরুমে গুলি করে ভিসি ড. আফতাব আহমেদকে হত্যা করে। ওই ঘটনায় ওই সময় রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। পরে মামলাটি পুলিশ ও ডিবি পুলিশের হাত ঘুরে সিআইডিতে হস্তান্তর করা হয়।
 
বুধবার রাতে কানাডা থেকে তৃপ্তির ছেলে হাসান আমার ফোন করে জানান, সন্ধ্যায় তার বাবাকে বনানীর বাসা থেকে সিআইডি পুলিশ আটক করে নিয়ে গেছে। তার বাবা ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে যশোর-১ (শার্শা-বেনাপোল) আসনে বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ওই সময় তার বাবা বিএনপির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ছিলেন।
 
এ ব্যাপারে সিআইডির বিশেষ পুলিশ সুপার (মিডিয়া) মোল্যা নজরুল ইসলাম বলেন, ‘হত্যার অভিযোগে মফিকুল হাসান তৃপ্তিকে গ্রেপ্তার করা হয়েছে।’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ