আজকের শিরোনাম :

আপ নেতার দাবি, রাজস্থানের পরবর্তী মুখ্যমন্ত্রী হতে চলেছেন শচীন টেন্ডুলকার!

  হিন্দুস্তান টাইমস

১৫ জুলাই ২০২০, ১৩:৩২ | অনলাইন সংস্করণ

খেলা ছাড়ার পর শচীন টেন্ডুলকারকে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় দেখা যায়। কোটি কোটি অনুরাগীদের আগ্রহের জন্যই নেটদুনিয়ায় প্রায়শই ট্রেন্ড হন মাস্টার ব্লাস্টার। তবে হঠাৎ করে কোনও কারণ ছাড়াই সোশ্যাল মিডিয়ায় কেউ চর্চায় চলে এলে অবাক হওয়াই স্বাভাবিক। এই মুহূর্তে সেরকমই তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড দেখে চমকে যেতে পারেন টেন্ডুলকার নিজেও। সৌজন্যে, ভারতের আম আদমি পার্টির সাবেক নেতা আশুতোষের মুখ ফস্কে বলে ফেলা কয়েকটা কথা।

মুখ্যমন্ত্রী অশোক গেহলটের সঙ্গে মনোমালিন্যের জেরে রাজস্থানের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী সচিন পাইলটের বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে ইন্ডিয়া টুডের বিশেষজ্ঞ প্যানেলে আলোচনা চলছিল। লাইভ শোয়ের মাঝেই আপ নেতা বলে ওঠেন ‘গেহলট অতীত, শচীন টেন্ডুলকার হলেন ভবিষ্যৎ।' একাধিকবার সচিন পাইলটকে শচীন টেন্ডুলকার বলে উল্লেখ করেন আশুতোষ।

 

তার পরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ট্রোল। শচীন টেন্ডুলকারকে টেনে আশুতোষকে বিদ্রুপ করতে থাকেন নেটিজেনরা। টুইটারে কখনও বায়ুসেনার সাম্মানিক অফিসারের পোশাকে সচিনকে এয়ার ফোর্সের পাইলট (সচিন পাইলট) হিসেবে দেখানো হয়। তো আবার কখনও সচিনকে রাজস্থানের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে বর্ণনা করা হয়।

 

এখানেই থেমে না থেকে নেটিজেনরা প্রিয়াঙ্কা গান্ধীর বদলে প্রিয়াঙ্কা চোপড়াকে কংগ্রেসের পরবর্তী সভানেত্রী হিসেবে বর্ণনা করেন। আবার কখনও রাহুল গান্ধীর জায়গায় রাহুল দ্রাবিড়ের নাম উঠে আসে। সব মিলিয়ে টুইটারে হঠাৎ করেই আলোচনায় চলে আসেন শচীন টেন্ডুলকার।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ