আজকের শিরোনাম :

নওয়াজ-মরিয়মের সঙ্গে সাক্ষাৎ করেছেন পরিবারের সদস্যরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০১৮, ১১:০১

ঢাকা, ১৫ জুলাই, এবিনিউজ : পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ ও তার মেয়ে মরিয়ম নওয়াজের সঙ্গে আদিয়ালা কারাগারে সাক্ষাৎ করেছেন তাদের পরিবারের সদস্যরা। পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের সভাপতি শাহবাজ শরিফসহ, নওয়াজের মা ও পরিবারের অন্যান্য সদস্যরা শনিবার রাতে দেখা করেন। 
অ্যাভেনফিল্ড দুর্নীতি মামলায় নওয়াজ, মরিয়ম ও মরিয়মের স্বামী অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন মুহাম্মদ সাফদার কারাগারে রয়েছেন। 

পাকিস্তানি সংবাদমাধ্যম ডনের খবরে বলা হয়েছে, সাক্ষাৎকারীদের মধ্যে ছিলেন মরিয়মের মেয়ে মেহেরুন নিসা, শাহবাজের ছেলে হামজা শাহবাজ। লাহোর থেকে বিশেষ বিমানে করে তারা ইসলামাবাদ পৌঁছান। তাদের সাক্ষাৎ জেল সুপারের কক্ষে অনুষ্ঠিত হয়। প্রায় দুই ঘণ্টার বেশি চলে এ বৈঠক।
কারা জীবনের প্রথম দিনে দলের কোনো নেতা বা কর্মী নওয়াজ ও মরিয়মকে দেখতে যাননি। কারণ কর্তৃপক্ষ তাদের সঙ্গে সাক্ষাতের জন্য বৃহস্পতিবার ধার্য করেছে। তবে পরিবারের সদস্যদের সঙ্গে এ বৈঠক সরকারের বিশেষ অনুমতির ভিত্তিতে হয়েছে।

লন্ডনে কেনা বিলাসবহুল চারটি ফ্ল্যাটের মূল্য পরিশোধে দেওয়া অর্থের উৎস দেখাতে ব্যর্থ হওয়ার দায়ে ৬ জুলাই নওয়াজ শরিফ আর তার মেয়ে মরিয়মকে কারাদণ্ড দেন আদালত। রায় ঘোষণার সময় লন্ডনে অবস্থানরত পিতা ও কন্যা শুক্রবার দেশে ফিরেই গ্রেফতার হন তারা। 

ডন জানিয়েছে, ইসলামাবাদ থেকে নওয়াজ আর তার মেয়ে মরিয়মকে রাওয়ালপিন্ডির কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। সেখানে তাদের শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ