আজকের শিরোনাম :

কাশ্মীর সীমান্তে পাক-ভারত ভয়াবহ গোলাগুলি; ভারতীয় ১ সেনা নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ আগস্ট ২০১৯, ০০:৩৩

কাশ্মীর সীমান্তে ভারত ও পাকিস্তানের মধ্যে আবারো ভয়াবহ গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে এক ভারতীয় সেনা নিহত হয়েছেন। শনিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। কোনো কোনা গণমাধ্যম জানিয়েছে, দীর্ঘ সময় ধরে গোলাগুলি চলেছে।

সশস্ত্র বাহিনীর এক মুখপাত্রের বরাত দিয়ে ভারতের হিন্দুস্তান টাইমস জানিয়েছে, জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলার নওশেরা সেক্টরের নিয়ন্ত্রণ রেখায় অস্ত্রবিরতি লঙ্ঘন করে পাকিস্তানি সেনাবাহিনী গুলি ও মর্টার শেল ছুঁড়লে ভারতীয় বাহিনীর ল্যান্স নায়েক ৩৫ বছর বয়সী সন্দীপ থাপা গুরুতর আহত হন। তবে যে  সেনা মারা গেছেন তিনিই সন্দীপ থাপা কি-না তা নিশ্চিত করতে পারে নি হিন্দুস্তান টাইমস।

মুখপাত্র বলেন, সকাল সাড়ে ৬টার দিকে বিনা উসকানিতে গুলিবর্ষণ শুরু করে পাকিস্তানি বাহিনী। ভারতীয় সেনারাও এর কার্যকর ও কঠোর জবাব দিয়েছে। শেষ খবর পর্যন্ত সীমান্তে ভারত-পাকিস্তান গুলি বিনিময় চলছে। তবে, এতে পাকিস্তানি বাহিনীর কোনো সদস্য হতাহত হয়েছেন কি-না, তা এখনো জানা যায় নি।

এর আগে, গত বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের উরি ও রাজৌরি সেক্টরে ভারত ও পাকিস্তানের মধ্যে গুলি বিনিময়ে তিন পাকিস্তানি সেনা নিহত হন। পাকিস্তান পাঁচ ভারতীয় সেনাকে হত্যার দাবি করলেও দিল্লি তা অস্বীকার করে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ