ভারতে ভূত সেজে ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ১৫:৩৪

এক নারীকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ‘ভূতবেশী’ এক যুবক।

মাস দেড়েক ধরে নানাভাবে উত্ত্যক্ত করার পরে ওই যুবক রাতের অন্ধকারে মুখে, গায়ে কালি আর পাউডার মেখে ওই নারীর বাড়িতে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে বলে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই নারীর স্বামী।

প্রথমে যুবকটি পালিয়ে গেলেও পুলিশ তাকে পরে গ্রেফতার করে ধর্ষণের প্রচেষ্টার অভিযোগ এনেছে। আদালত তাকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছে।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলার কাটোয়ায়।

অভিযোগকারীর দাবি, কেউ তার স্ত্রীকে মাস দেড়েক ধরেই উত্ত্যক্ত করছিল। কিন্তু তাকে দেখা যাচ্ছিল না। ওই নারীর স্বামী যখন কাজে ঘরের বাইরে থাকেন, সেই সময়েই কখনও বাড়ির ছাদে ঢিল মারছিল কেউ- কখনও জানালা দিয়ে চুল টেনে বা ঘুমানোর সময়ে পায়ে কাঠি দিয়ে সুড়সুড়ি দিয়ে পালিয়ে যাচ্ছিল উত্ত্যক্তকারী। গত রবিবার রাতে ওই ব্যক্তি ঢুকে পড়ে একেবারে বাড়ির ভেতরেই এবং এর পর ওই নারীকে আক্রমণ করে তার গায়ে হাত দেয় বলে অভিযোগ। ওই সময় সাহস করে আক্রমণকারীকে ধরে ফেলেন ওই নারী আর একই সঙ্গে তিনি ঘুমন্ত স্বামীকে ধাক্কা দিয়ে জাগিয়ে তোলেন তার স্বামী।

তিনি জানান, মুখে-গায়ে কালিঝুলি আর পাউডার মেখে আসা ওই যুবককে মারধর করতেই আসল চেহারা বেরিয়ে পড়ে তার।

কাটোয়া থানার এক অফিসার জানান, তার বিরুদ্ধে ধর্ষণের প্রচেষ্টা, অপরাধ সংঘটিত করার প্রচেষ্টা আর বাড়িতে অনধিকার প্রবেশের ধারায় মামলা রুজু করা হয়েছে।
খবর বিবিসি

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ