আজকের শিরোনাম :

চীনে ব্যাংকের সিলিং থেকে বেরিয়ে আসলো অজগর!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৮, ১৬:১৮

চীনের দক্ষিণাঞ্চলের ন্যানিং শহরের একটি ব্যাংকে মিটিং চলাকালে হঠাতই সিলিং থেকে বেরিয়ে আসে বড়সড় এক অজগর! সে সময়ে ব্যাংকের এক কোনায় দাঁড়িয়ে মিটিং করছিলেন কয়েকজন সহকর্মী। এতে সবাই হতচকিত হয়ে যায়।

জানা যায়, আরেকটু হলে একজনের গায়ের ওপরেই পড়ছিল দেড় মিটার লম্বা সে অজগরটি। তবে গায়ের ওপর না পড়লেও আকস্মিক এমন ঘটনায় আতঙ্কিত কর্মীরা কোনোক্রমে লাফিয়ে সরে যায় সেখান থেকে।

ব্যাংকটির সিসিটিভির ফুটেজে দেখা যায়, একটি কর্নারে সুশৃঙ্খলভাবে দাঁড়িয়ে মিটিং করছিলেন ব্যাংকের অধঃস্তন কয়েকজন কর্মী। মিটিং চলাকালেই সিলিং থেকে একজনের পাশ ঘেঁষে পড়ে দেড় মিটার লম্বা একটি অজগর। আতঙ্কিত কর্মীরা তখন কোনোরকমে সেখান থেকে সরে যান। এরই মধ্যে মাথা তুলে এগোতে শুরু করে অজগরটি।

ভিডিওতে আরও দেখা যায়, এক পর্যায়ে একটি সোফার পেছনে আশ্রয় নেয় অজগরটি। পরে অজগরটিকে সেখান থেকে সরাতে সাপ ধরার পেশাদার লোকজনদের খবর দেওয়া হয়। তারা এসে বস্তাবন্দি করে নিয়ে যায় অজগরটি।

তবে বড় এই অজগরটি কীভাবে ব্যাংকের সিলিং পর্যন্ত পৌঁছাল বা ব্যাংকের ভেতরেই বা কীভাবে ঢুকলো তা এখনও জানা যায়নি। বিষয়টি জানতে তদন্ত চালিয়ে যাচ্ছে ব্যাংক কর্তৃপক্ষ।

সূত্র: বিবিসি। 

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ