যুক্তরাষ্ট্রে গুলি চালিয়ে তিনজনকে হত্যার পর এক নারীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৮ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১২:২২

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে এক নারী গুলি চালিয়ে তিনজনকে হত্যার পর আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার হারফোর্ড কাউন্টির শেরিফ জেফরি গাহলার বলেছেন, আবেরডিন শহরের একটি রাইট এইড বিতরণ কেন্দ্রে স্থানীয় সময় সকাল ৯টা ৬ মিনিটে ওই বন্দুক হামলার ঘটনা ঘটেছে। খবর আল-জাজিরার।

গাহলার বলেন, ঘটনাস্থলে এখন আর কোনও বিপদ নেই এবং বন্দুক হামলার তদন্ত চলছে।

ওই হামলাকারীকে একজন ২৬ বছর বয়সী নারী হিসেবে চিহ্নিত করেছে শেরিফের অফিস। গাহলার বলেছেন, এই হামলার উদ্দেশ্য সম্পর্কে এখনও জানতে পারেনি তদন্তকারীরা।

তবে আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছে, তাদের বিশ্বাস কর্মক্ষেত্রে ঝামেলার কারণে এই বন্দুক হামলার ঘটনা ঘটেছে।

এক টুইট বার্তায় মেরিল্যান্ডের গভর্নর ল্যারি হোগান বলেছেন, তার অফিস আবেরডিনের পরিস্থিতি পর্যবেক্ষণ করছে এবং যেকোনো সাহায্য করতে প্রস্তুত।

পেনসিলভানিয়ায় একটি জনাকীর্ণ কোর্টরুমের বাইরে একজন বন্দুকধারীর হামলায় তিনজন আহত হওয়ার ২৪ ঘণ্টার কম সময়ের মধ্যে মেরিল্যান্ডে এই ঘটনা ঘটলো। পেনসিলভানিয়ায় ওই হামলার পর সন্দেহভাজন প্যাট্রিক ডোডেল পুলিশের গুলিতে নিহত হয়।

এর আগে বুধবার উইসকিনসনে ম্যাডিসনের কাছে একটি কর্মক্ষেত্রে একজন সফটওয়্যার কর্মী তার সহকর্মীদের লক্ষ্য করে গুলি ছোড়ে। ওই ঘটনায় কমপক্ষে চারজন আহত হয়। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। পরে ৪৩ বছর বয়সী হামলাকারী অ্যান্থনি টং পুলিশের গুলিতে নিহত হয়।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ