আজকের শিরোনাম :

বিজেপিতে যোগ দিয়েই 'ফাটাকেষ্ট' মিঠুনের নতুন ডায়ালগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২১, ১৮:২৩

বিজেপিতে যোগ দিতে নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশকেই বেছে নিলেন মিঠুন চক্রবর্তী।

জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগ দেয়া নিয়ে যে জল্পনা-কল্পনা ছিলো তা আজ সত্যি হলো। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র হাত থেকে দলীয় পতাকা হাতে নিয়ে বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী।

বিজেপিতে যোগ দিয়েই নিজের সিনেমার ডায়ালগ দিয়ে হুঁশিয়ারি উচ্চারণ করেন মিঠুন চক্রবর্তী।

বিজেপিতে যোগদানের পর দেয়া বক্তব্যে মিঠুন বলেন, ''আজকের দিনটা আমার কাছে স্বপ্নের মতো। আমি স্বপ্ন দেখেছিলাম, জীবনে কিছু একটা করব। কিন্তু এমনটা ঘটবে তা আমি ভাবিনি। এতবড় নেতা, নরেন্দ্র মোদীর মতো একজন নেতার সঙ্গে এখানে আসতে পেরেছি। এটা স্বপ্ন ছাড়া আর কী? গরীবের জন্য় আমি কিছু করতে চাই। এটাও স্বপ্ন ছিল আমার। স্বপ্ন হৃদয় দিয়ে আসে। আমি বাঙালি, আমি গর্বিত আমি বাঙালি।'

মিঠুন চক্রবর্তীর বক্তৃতা দেয়া সময় উপস্থিত জনতা তার ফাটাকেষ্ট সিনেমার বিখ্যাত ডায়ালগ শোনার আবদার করলে তিনি বলেন, 'মারব এখানে, লাশ পড়বে শ্মশানে'। তবে, এরপরই মিঠুনের সংযোজন, 'এই ডায়ালগটা চলবে। আরেকটা নতুন ডায়ালগ দিচ্ছি, 'আমি জলঢোড়াও নই, বেলেবোড়াও নই, আমি কোবরা, আমি জাত গোখড়ো, এক ছোবলেই ছবি। আমি সবসময় আপনাদের সঙ্গে থাকব।'

এদিকে, সমাবেশে মিঠুনের এমন বক্তব্যের পর আলোচনায় নতুন হাওয়া লেগেছে। ধারণা করা হচ্ছে তাহলে কী মিঠুনকে রাজ্যের মূখ্যমন্ত্রী করার জন্য বেছে নিয়েছে বিজেপি।

অন্যদিকে, কলকাতায় ব্রিগেড মাঠে বিজেপির নির্বাচনি সমাবেশে যোগ দিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, 'পশ্চিমবঙ্গের জনগণের সাথে বিশ্বাসঘাতকতা করেছে তৃণমূল কংগ্রেস।' রাজ্যের উন্নয়নে বিজেপি নেতাকর্মীরা দিনরাত কাজ করবেন বলেও জানান তিনি।

মোদীর সফরকে ঘিরে কলকাতা ও সমাবেশস্থলে বাড়তি নিরাপত্তা নেয়া হয়েছে। বিজেপির সমাবেশে কলকাতা ছাড়াও রাজ্যের মেদিনীপুর, বর্ধমান, হুগলি, ২৪ পরগনা, বীরভূম ও নদীয়া থেকেও বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা যোগ দেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ