টলিউডের অচলাবস্থা কাটাতে মমতার হস্তক্ষেপ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০১৮, ১৩:৩৫

ঢাকা, ২৩ আগস্ট, এবিনিউজ : গত শনিবার থেকে টলিউডে আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের বিবাদের জেরে বাংলা টিভি সিরিয়ালের শুটিং বন্ধ রয়েছে।

টলিউডের এই অচলাবস্থা কাটাতে অবশেষে হস্তক্ষেপ করছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ২৩ আগস্ট (বৃহস্পতিবার) বিকেল ৪টায় তিনি বিবদমান দুই পক্ষকেই রাজ্যের মুখ্য প্রশাসনিক ভবন নবান্নে নিজের ঘরে ডেকেছেন। প্রয়োজনে তিনি দুই পক্ষকেই কঠোর নির্দেশ জারি করতে পারেন বলে নবান্ন সূত্রে জানা যায়।

টলিপাড়ায় আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের বিবাদের জেরে পাঁচ দিন ধরে বন্ধ বাংলা টিভি সিরিয়ালের শুটিং। পরিস্থিতি এমন জায়গায় গিয়ে দাঁড়িয়েছে যে এবারে সিনেমার শুটিংও বন্ধ হয়ে যেতে পারে বলে আশঙ্কা ছড়িয়েছে। গতকাল বুধবার সমস্যা মেটানোর জন্য কলকাতার তৃণমূল ভবনে রাজ্য কালচারাল সেলের একটি বৈঠকও হয়।

কিন্তু সেখানে সমস্যার সুরাহা হয়নি। আজ সকালে সমস্যা মেটানোর জন্য রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসকে বিশেষ দায়িত্ব দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বুধবার রাতে মুখ্যমন্ত্রী সেই সিদ্ধান্ত বদল করে নিজেই বিবদমান দুই পক্ষকে নিয়ে বৈঠক করতে উদ্যোগী হন।

টলিউডের আর্টিস্ট ফোরামের অভিযোগ, কিছু প্রযোজক টাকা বাকি রেখেছে। সেই টাকা মেটানোর দাবিতে ১৮ আগস্ট থেকে গোলমাল শুরু হয় আর্টিস্ট ফোরাম ও প্রযোজকদের মধ্যে।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ