আজকের শিরোনাম :

ভাইরাল ব্যাঙের সাপ খাওয়ার ভিডিও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২০, ১২:২২

চমকের এই দুনিয়ায় প্রতিদিন অনেক অদ্ভুত ঘটনা ঘটে। আর আজকাল বাড়িতে বসেই তা মুঠোফোনের সাহায্যে দেখে নিতে পারে আট থেকে আশি সবাই। তার মধ্যে কিছু ঘটনা অবিশ্বাস্য মনে হলেও বিশ্বাস করতে বাধ্য হয় সবাই। মঙ্গলবার এমনই একটি ভিডিও পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের এক আধিকারিক সুশান্ত কুমার নন্দা। যা দেখে চমকে উঠছেন নেটিজেনরা।

আমরা সবাই জানি যে খাদ্য-খাদকের সম্পর্ক অনুযায়ী সাপ ব্যাঙ-কে খায়। ছোটবেলা থেকে রাস্তাঘাটে কিংবা জঙ্গলে সেই চেনা ছবিই ধরা পড়েছে সবার। কিন্তু, ঘটনাটি যদি ঠিক উলটো হয় তাহলে কি কেউ সেকথা বিশ্বাস করতে চাইবেন? বিষয়টি শুনে বিশ্বাস না হলেও এই ধরনের ঘটনার ভিডিওই আজ টুইট করেছেন সুশান্তবাবু। যা রীতিমতো ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। মিশ্র প্রতিক্রিয়াও দেখা গিয়েছে নেটিজেনদের মধ্যে।

কয়েক সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি জঙ্গলের মধ্যে একটি সবুজ রঙের ব্যাঙ বসে একটি সাপ-কে গিলে খাচ্ছে। সাপের মুখটি ব্যাঙের মুখের ভিতর আর লেজটি বাইরে বেরিয়ে রয়েছে। সাপটি জীবন বাঁচানোর আপ্রাণ চেষ্টা করলেও সফল হচ্ছে না। ভিডিওটির ক্যাপশনে সুশান্ত নন্দা লিখেছেন, সাপকে গিলে খাচ্ছে ব্যাঙ। বন্য জীবনের খাদ্যশৃঙ্খলে সবকিছুই সম্ভব।

সূত্রের খবর, অস্ট্রেলিয়ার জঙ্গলে গাছে বসবাসকারী ওই ব্যাঙের সাপ খাওয়ার ভিডিওটি পুরনো। কিন্তু,যখনই সেটি সোশ্যাল মিডিয়াতে নতুন করে পোস্ট হয় তখনই নেটিজেনদের মধ্যে উৎসাহ দেখা যায় বিষয়টি সম্পর্কে। তাই মঙ্গলবার দুপুরে ফের সুশান্ত নন্দা এই ভিডিওটি পোস্ট করার পরেই এখনও পর্যন্ত প্রায় ২ হাজার মানুষ দেখেছেন। মন্তব্য করেছেন অনেকে।

ভিডিও দেখুন

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ