স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত বুলেটিন আজই শেষ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০২০, ১৬:৪৫

করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত বুলেটিন শেষ হলো আজ।ফলে আগামীকাল 
বুধবার (১২ আগস্ট) থেকে সাময়িকভাবে বন্ধ হচ্ছে করোনাভাইরাসের বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিন। 

স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়েছিলো, মঙ্গলবার শেষ অনলাইন ব্রিফিং প্রচারিত হবে। এরপর থেকে আর এ ব্রিফিং করা হবে না। তবে করোনা-সংক্রান্ত নানা তথ্য নিয়মিত গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানাবে স্বাস্থ্য অধিদপ্তর। সোমবার (১০ আগস্ট) রাতে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিষয়টি নিশ্চিত করে জানিয়েছিলেন, ‘আগামী বুধবার থেকে দুপুর আড়াইটার নিয়মিত এই বুলেটিন আর হবে না।’

সে অনুযায়ী আজ মঙ্গলবার (১১ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তর থেকে শেষ অনলাইন স্বাস্থ্য বুলেটিনটি পরিচালনা করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। আগামীকাল বুধবার থেকে করোনা সংক্রান্ত তথ্য সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

গত ৮ ফেব্রুয়ারি করোনাভাইরাস নিয়ে প্রথম ব্রিফিং আয়োজন করে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। গত ৪ মাস ধরে দেশের করেনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিন প্রচার করে আসছে। প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা ব্রিফিং করতেন। এরপরে তার পরিবর্তে মূলত স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা (প্রশাসন) নিয়মিত ব্রিফিং শুরু করেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ