আজকের শিরোনাম :

কোনো দুর্নীতিবাজকে সরকার ক্ষমা করবে না: স্বাস্থ্যমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০২০, ২২:১০

করোনাভাইরাস দুযোর্গের সময় মানুষের সাথে যারা প্রতারণা করে, মানুষের আস্থা ভঙ্গ করে, মানুষের স্বাস্থ্য সেবা নিয়ে ছিনিমিনি খেলে তাদের সরকার মাফ করবে না বলে সাফ জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

তিনি বলেছেন, ‘করোনার সময় বাংলাদেশের স্বাস্থ্য সেবা সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলো দিয়ে থাকে। এর মধ্যে অনেক প্রতিষ্ঠান ভালো কাজ করছে। যে দুটি প্রতিষ্ঠান প্রতারণা করেছে, তাদের আইনের আওতায় নিয়ে আসা হয়েছে। তারা যে অন্যায় করেছে তার শাস্তি পাবে। কোন দুর্নীতিবাজকে সরকার ক্ষমা করবে না।’

বৃহস্পতিবার (১৬ জুলাই) সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলা গড়াপাড়া নিজ বাড়িতে স্বাস্থ্যমন্ত্রী তার প্রয়াত বাবা কর্নেল এমএ মালেকের ২০তম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সামাজিক দূরত্ব মেনে স্মরণ সভায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন ছাড়া বক্তব্য দেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটোসহ অনেকেই।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘করোনাভাইরাস একটি নতুন দুর্যোগ। এ সম্পর্কে আমাদের কোনো ধারণা ছিল না। করোনাকালীন দেশে ৭৫টি ল্যাব নির্মিত হয়েছে। আমাদের স্বাস্থ্য সেবা অন্য যেকোনো দেশের চেয়ে ভালো। আপনার দেখেছেন স্বাস্থ্য মন্ত্রণালয় ভালো কাজ করছে, তারপরও কিছু ব্যক্তি সমালোচনা করছেন। তাদের কাজ হলো ভালো কাজকেও সমালোচনা করা। এসব সমালোচনাকে ভয় পাওয়ার কারণ নেই।’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ