আজকের শিরোনাম :

পুলিশকে ৫০০ এন-৯৫ মাস্ক দিল ইউনিমেড ইউনিহেলথ ফার্মা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০২০, ২৩:৫৬ | আপডেট : ২৮ মে ২০২০, ০০:০৫

বর্তমানে করোনাভাইরাসের কারণে দেশে এক বিশেষ অবস্থা বিরাজ করছে। যেটি সম্পর্কে আগে কারো কোনো ধারণাই ছিল না। এমনকি সারা বিশ্বও বিষয়টির সঙ্গে পরিচিত নয়। এই পরিস্থিতিতে সারা বিশ্বকেই প্রতিনিয়ত নতুন এক অভিজ্ঞতার মুখোমুখি হতে হচ্ছে। এখন পর্যন্ত এই ভাইরাস বিশ্বের প্রায় সাড়ে তিন লক্ষাধিক মানুষের অমূল্য জীবন কেড়ে নিয়েছে। এই করোনা যুদ্ধে বরাবরের মতো জনগণের সেবায় বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্যদের আত্মনিয়োগ চোখে পড়ার মতো। সেই সঙ্গে একটি গুরুত্বপূর্ণ আইন প্রয়োগকারী সংস্থা হিসেবে এই বাহিনী দেশের আইন-শৃঙ্খলা বজায় রাখায় তাত্পর্যপূর্ণভাবে অবদান রেখে চলেছে।

দেশের স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে সব ক্রান্তিকালে এ বাহিনীর অবদান অনস্বীকার্য। এরই ধারাবাহিকতায় করোনাভাইরাসের এই দুর্যোগময় মুহূর্তে আমরা সবাই যখন বাড়িতে থেকে ভাইরাসের আক্রমণের হাত থেকে রক্ষা পেতে অবিরত চেষ্টা করে চলেছি, ঠিক তখন পুলিশ বাহিনীর সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখাসহ ভাইরাসটির ভয়াবহতা সম্পর্কে জনগণকে সচেতন করার জন্য মাঠে থেকে কাজ করে যাচ্ছে। তাদের এই অবদান জাতি সর্বদা কৃতজ্ঞতা ও শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে।  তাদের সুরক্ষার জন্য ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস-এর পক্ষ থেকে ৫০০ পিস এন-৯৫ মাস্ক প্রদান করা হয়েছে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যবিধি নির্দেশনার প্রতি সম্মান জানিয়ে কোনো আনুষ্ঠানিকতা ছাড়াই পুলিশ বাহিনীর যথাযথ কর্তৃপক্ষের কাছে এ উপহার হস্তান্তর করা হয়।

ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস-এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব নাজমুল হোসেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)- এর হাতে মাস্ক হস্তান্তর করেন। এসময় ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস-এর পরিচালক (কর্পোরেট অ্যাফেয়ার্স) জনাব সুভাষ সিংহ রায়, ডিজিএম (মার্কেটিং) জনাব নাজমুল হাসান ছাড়াও পুলিশের কয়েকজন উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ