সম্রাটের শারীরিক অবস্থা স্থিতিশীল : চিকিৎসক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০১৯, ১২:৫৬

বহুল আলোচিত ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার সদ্য বহিষ্কৃত যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে তার চিকিৎসার জন্য ৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক ডাক্তার আফজালুর রহমান গণমাধ্যমকে এ কথা জানান।

তিনি বলেন, সম্রাটের কিছু পরীক্ষা-নিরীক্ষা করতে দেওয়া হয়েছে। পরীক্ষার রিপোর্ট দেখে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে।

এদিকে বুকে ব্যথা অনুভব হওয়ায় মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে সম্রাটকে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ এবং এর পর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তার বুকে প্রচণ্ড ব্যথা অনুভব হওয়ায় হাসপাতালে নেয়া হয়।

উল্লেখ্য, ১৮ সেপ্টেম্বর র‌্যাবের ক্যাসিনো বিরোধী অভিযান শুরু হয়। অভিযানে যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া গ্রেফতার হওয়ার পর থেকে ঢাকার ক্যাসিনো জগতের নিয়ন্ত্রক সম্রাটের নাম বেরিয়ে আসে। দুই দিন তিনি প্রকাশ্যে থাকলেও এর পর চলে যান আত্মগোপনে। পরে কুমিল্লার একটি বাড়ি থেকে সম্রাটকে তার সহযোগীসহ গ্রেফতার করা হয়। তাকে নিয়ে কাকরাইলে অভিযান পরিচালনা করলে বিরল প্রজাতির বন্যপ্রাণী রাখার দায়ে তাকে তৎক্ষণাৎ ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়। অস্ত্র ও বিদেশি মদ রাখায় তার বিরুদ্ধে রমনা থানায় আরও দুটি পৃথক মামলা দায়ের করে র‌্যাব।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ