শহীদ হাকীম মোহাম্মদ সাঈদ-এর ৯৯তম জন্মদিন উপলক্ষে স্মৃতিচারণ ও দোয়া মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০১৯, ১৯:১৪

বিশ্ববরেণ্য চিকিৎসা বিজ্ঞানী, হামদর্দ-এর ওয়াকিফ মোতাওয়াল্লী শহীদ হাকীম মোহাম্মদ সাঈদ-এর ৯৯তম জন্মদিন উপলক্ষে এক স্মৃতিচারণ ও দোয়া মাহফিল গতকাল বুধবার হামদর্দের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত স্মৃতিচারণ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোতাওয়াল্লী ও উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, পরিচালক অর্থ ও হিসাব মোঃ আনিসুল হক, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ লেঃ কর্ণেল মাহবুবুল আলম চৌধুরী (অব:), পরিচালক প্রোটোকল অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্স মেজর ইকবাল মাহমুদ চৌধুরী (অব.), মোতাওয়াল্লী ও পরিচালক মানব সম্পদ উন্নয়ন ডাঃ হাকীম নার্গিস মার্জান, পরিচালক বিপণন ও বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ এবং নিউ ভিশন এর চেয়ারম্যান এম মনিরুল আলমসহ হামদর্দের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সভাপতির বক্তব্যে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, শহীদ হাকীম মোহাম্মদ সাঈদ ছিলেন হারবাল চিকিৎসা পদ্ধতির উন্নয়ন ও বিকাশের ক্ষেত্রে একজন উজ্জল নক্ষত্র।  তার অক্লান্ত প্রচেষ্টায় বিশ্বস্বাস্থ্য সংস্থা হারবাল ওষুধকে স্বীকৃতি প্রদান করে।

তিনি আরো বলেন, শহীদ হাকীম মোহাম্মদ সাঈদ এর প্রচেষ্ঠায় এই চিকিৎসা পদ্ধতি বিশ্বব্যাপী সমাদৃত হয়েছে।  শহীদ হাকীম মোহাম্মদ সাঈদ সারাটা জীবন কাটিয়েছেন মানবের রোগমুক্তি, জ্ঞানময় জীবন আর শান্তিময় পৃথিবীর জন্য।

পরিশেষে শহীদ হাকীম মোহাম্মদ সাঈদ-এর ৯৯তম জন্মদিন উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ