আজকের শিরোনাম :

পর্দায় ফের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ম্যাজিক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০১৮, ১৯:৩২

ঢাকা, ০৭ আগস্ট, এবিনিউজ : উল্টোদিকে ঘুরছে সময়ের চাকা। টাইম ম্যাশিনে চড়ে দর্শকরা আবার ফিরবে পুরনো দিনে। পর্দায় ফের একসঙ্গে সলমন, রানি ও শাহরুখ।

সালটা ২০০৮। সিনেমার নাম ‘কুছ কুছ হোতা হ্যায়’। পর্দায় বন্ধুত্বের রূপকথা লিখেছিলেন তাঁরা। যদিও সঙ্গে ছিলেন কাজল। তবে ১০ বছর পর ফ্রেম থেকে বাদ পড়েছেন তিনি। তাই সলমন, রানি ও শাহরুখেই সন্তুষ্ঠ থাকতে হবে তাঁদের।

যদিও জানিয়ে রাখি ,বড়পর্দায় নয়! এই ক্রয়ী জুটি আসছেন ছোটপর্দায়। আসলে ভাইজান সদ্য তাঁর টেলিভিশন শো ‘দশ কা দম’-এর শুটিং শেষ করেছেন। এরই ফাইনাল এপিসোডে অতিথি হিসেবে আসবেন শাহুরুখ আর রানি! সূত্রের খবর, ওইদিন নাকি তিন তারকা একসঙ্গে পারফর্মও করবেন!

প্রসঙ্গত, এদিকে বড়পর্দায় আসতে চলেছে সলমনের ‘ভরত’। স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে তৈরি ‘ভরত’। ২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওদে টু মাই ফাদার’ ছবির রিমেক। তবে ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’।

ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। স্ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে ছবিতে। তাইতো প্রথম লুকের ছবিতে সলমনকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। এছবিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে ছবিতে। সলমনের মোট পাঁচটি লুক এই ছবিতে দেখা যাবে। থাকছে দিশা পাটানি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ