আজকের শিরোনাম :

বউ-শাশুড়ির ভিন্ন গল্প নিয়ে ‘পাপনামা’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২০, ০৯:৪৩

ছবি: সংগৃহীত
অনেকেরই ধারনা বিয়ের পরেই বউ আর শাশুড়ির মধ্যে দ্বন্দ্ব লাগে। আর রূপালি পর্দায় এমন দ্বন্দ্ব নিয়ে যেসব কাহিনী দেখানো হয়েছে সেগুলোতে হয় বউকে বা শাশুড়িকে খারাপ দেখানো হয়েছে। তবে এবারের গল্পটা ভিন্ন। 

তরুণ নির্মাতা রুবেল আনুশের নতুন ছবি ‘পাপনামা’। যেখানে দেখানো হবে কেনো তাদের মধ্যকার এমন দ্বন্দ্ব তৈরি হয়। আর এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন মনিরা মিঠু। এতে তাকে একই সঙ্গে মা ও মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এছাড়া আরও অভিনয় করেছেন সানজিদা তন্বী, দীপংকর দীপক, জুয়েল সালমান, শিমুল খান ও সোহেল খান।

‘পাপনামা’ ছবি নিয়ে নির্মাতা আনুশ বলেন, আগের ছবিগুলোতে কাউকে না কাউকে খারাপ দেখানো হয়েছে। কিন্তু আমার ছবিতে আসলে তাদের মধ্যকার দূরত্ব কিংবা দ্বন্দ্ব কেন তৈরি হয় সে বিষয়গুলো তুলে আনার চেষ্টা করা হয়েছে।

ছবিটির অধিকাংশ শুটিং ইতোমধ্যে শেষ হয়েছে। তবে দু’দিনের মত শুটিং বাকি রয়েছে। ফজলুর রহমান বাবুরও এতে অভিনয়ের কথা রয়েছে। আগামী বছরে শুধু সিনেপ্লেক্সকে কেন্দ্র করে ‘পাপনামা’ মুক্তির পরিকল্পনা পরিচালকের। রুবেল আনুশ পরিচালিত প্রথম ছবি ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

এবিএন/ইমরান/জসিম/এসই 

এই বিভাগের আরো সংবাদ