আজকের শিরোনাম :

আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্য নয় : প্রিয়াঙ্কা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০১৮, ১৩:৪২

ঢাকা, ০৭ আগস্ট, এবিনিউজ : মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দীর্ঘ দিন ধরেই এ গুঞ্জন বলিপাড়ায় উড়ছে। গত ১৮ জুলাই নাকি নিকের সঙ্গে বাগদানও সেরেছেন তিনি। চলতি বছরের অক্টোবর কিংবা নভেম্বরে যুক্তরাষ্ট্রে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। পশ্চিমা সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছিল। পরবর্তী সময় ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, ১৬ সেপ্টেম্বর নিক জোনাসের জন্মদিন। আর এ দিনই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই জুটি।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও এ বিষয়ে এতদিন কোনো মন্তব্য করেননি তারা। কিন্তু বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে ঘুরতে দেখা যাচ্ছে। গত রোববার সিঙ্গাপুরে নিক জোনাসের কনসার্ট ছিল। এতেও উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা।

‘চ্যালেঞ্জিং দ্য স্ট্যাটাস কিউ অ্যান্ড ফোরিং নিউ প্যাথস’ শিরোনামে একটি অনুষ্ঠানে যোগ দেন প্রিয়াঙ্কা চোপড়া। এ সময় নিকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের বিষয়ে জানতে চাইলে মুখ খুলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্য নয়। আমার জীবনের ৯০ ভাগই জনসাধারণের জন্য কিন্তু ১০ ভাগ একান্ত আমার। আমি একজন মেয়ে আর তা আমার মধ্যেই রাখতে চাই। আমার পরিবার, বন্ধু কিংবা আমার সম্পর্ক নিয়ে কারো কাছে ব্যাখ্যা করতে হবে এমনটা আমি ভাবি না।’

এদিকে হঠাৎ করেই সালমান খানের ভারত সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু কেন সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তা সঠিক জানা যায়নি। তবে ভারত সিনেমার পরিচালক আলী আব্বাস জাফর মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে একটি টুইট করেছেন। এর পর গুঞ্জন উঠেছে, খুব শিগগির বাজতে চলেছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের সানাই।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। মাস দুই আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এর পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এ ছাড়া কিছুদিন আগে ভারতে আসেন নিক। 

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ