আজকের শিরোনাম :

রিয়ার জীবন যারা ধ্বংস করতে চেয়েছে তাদের ছাড়া হবে না : আইনজীবী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২০, ১৩:১৬

রিয়া চক্রবর্তীকে অপমান করে যারা তার জীবনকে ধ্বংস করার চেষ্টা করেছে তাদের ছাড়া হবে না। দু’মিনিটের খ্যাতির জন্য ইলেকট্রনিক মিডিয়ায় ভুয়ো খবর ছড়িয়েছে অনেকে। এমনই দাবি করলেন রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য যারা রিয়াকে দায়ী করেছে তাদের এবার সত্যির মুখোমুখি হতে হবে বলেও দাবি করে মানশিন্ডে বলেন, ‘‘আমি আগেই বলেছিলাম রিয়া চক্রবর্তী একবার জামিন পেয়ে গেলে আমরা এদের বিরুদ্ধে লড়াই শুরু করব।’’

তিনি জানান, টিভি ও ইলেকট্রনিক মিডিয়ায় যারা সুশান্তের মৃত্যু সংক্রান্ত ভুয়ো দাবি করেছেন, তাদের একটা তালিকা আমরা সিবিআইয়ের কাছে জমা দেব। এদের মধ্যে অনেকেই ভুয়ো মোবাইল রেকর্ডিংও পেশ করেছেন বলে জানান তিনি। 

তার দাবি, এরা সকলেই মূলত ২৮ বছরের অভিনেত্রীকে অভিযুক্ত করার চেষ্টা করেছেন। 

মানশিন্ডে বলেন, ‘‘তদন্তকে যারা বিভ্রান্ত করেছেন তাঁদের বিরুদ্ধে ব্যবস্থার জন্য আমরা আরজি জানাব সিবিআইয়ের কাছে।’’

রিয়ার আইনজীবী এদিন আলাদা করে উল্লেখ করেন রিয়ার প্রতিবেশী ডিম্পল থাওয়ানির কথা। গত ১৩ জুন, সুশান্তের মৃত্যুর আগের দিন রাতে তিনি সুশান্ত ও রিয়াকে একসঙ্গে দেখার দাবি করেছিলেন। কিন্তু সিবিআইয়ের জেরার মুখে কোনও সদুত্তর দিতে পারেননি। বরং বয়ান বদলে তিনি বলেন, তিনি নিজে রিয়া ও সুশান্তকে একসঙ্গে দেখেননি। অন্য কোনও প্রত্যক্ষদর্শী তাকে একথা বলেছিল বলে জানান তিনি। কিন্তু সেই ব্যক্তির পরিচয় সম্পর্কে কোনও তথ্য দিতে অস্বীকার করেন তিনি।

প্রসঙ্গত, রিয়া জানিয়েছিলে‌ন, ৮ জুন সুশান্তের সঙ্গে তার ঝগড়া হয়। এরপর তিনি তাঁর ফ্ল্যাট ছেড়ে চলে যান। আর তাদের দেখা হয়নি।

সাবেক প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্রেপ্তারির ২৮ দিন পর শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন তিনি। গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে পাওয়া যায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ