আজকের শিরোনাম :

মোশাররফ করিমের ‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০১৮, ১৮:১০

ঢাকা, ০৬ আগস্ট, এবিনিউজ : বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। কখনও সেইরকম চা খোর আবার কখনও পাড়ার বড় ভাইসহ বিভিন্ন চরিত্রে অভিনয় করেন তিনি। এরকমই গত ঈদে তার অভিননীত ‘ফ্যাটম্যান’ নাটকটি আলোচনায় আসে। বিশাল দেহের অধিকারি মোশাররফকে দেখে চমকে গিয়েছিলেন দর্শক। একজন মোটা মানুষের কষ্টের গল্প দর্শকের হৃদয় স্পর্শ করতে সক্ষম হয়েছিল। এবার আসছে নাটকটির সিকুয়্যাল।

সাগর জাহানের পরিচালনায় নাটকটির নতুন সিক্যুয়্যালের শুটিং শুরু হয়েছে ঢাকায়। এবার ঢাকার রাস্তায় দেখা যাবে মোশাররফ করিমকে। নাটকের এটি দৃশ্যে দেখা যাবে পরনে লাল শার্ট, চোখে চশমা আর কাধে ব্যাগ নিয়ে সিএনজির সামনের অংশে পা তুলে বসে আছেন মোশাররফ। সিএনজির দরজা দিয়ে এই দেহ নিয়ে ভেতরে প্রবেশ করতে না পারায় এই ব্যবস্থা নেওয়া হয়।

নির্মাতা সাগর জাহান বলেন, ‘‘ ঈদুল ফিতরে প্রচারিত ‘ফ্যাটম্যান’ ধারাবাহিকের সিক্যুয়াল ‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’ নির্মাণ হচ্ছে। এবারের পর্বে মোশাররফ করিম কক্সবাজার থেকে ঢাকায় সাবিলা নূরকে খুঁজতে আসে। একসময় সে খুঁজেও পায়। তারপর কি হয়েছে তা জানতে পুরো নাটকটি দেখতে হবে।”

মোশাররফ করিম, সাবিলা নূরসহ প্রথম পর্বের প্রায় সব অভিনয়শিল্পী অভিনয় করছেন দ্বিতীয় পর্বটিতে । নাটকটির একদিনের দৃশ্যধারণ শেষ হয়েছে। ‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’ প্রচারিত হবে বাংলাভিশনের ঈদ অনুষ্ঠামালায়।

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ