মাদক মামলায় ক্লিনচিট দেওয়া হচ্ছে নায়িকাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৪

​সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য ধরে আলোচনায় আসে বলিউড তারকাদের মাদক আসক্তি। এ মামলায় ইতিমধ্যে জেরার মুখোমুখি হওয়া নায়িকাদের ক্লিনচিট দেওয়া হচ্ছে বলে জানায় ভারতীয় সংবাদমাধ্যম।

মাদক মামলায় দীপিকা পাড়ুকোন, সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরকে প্রায় ক্লিনচিট দেওয়ার পথে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তবে সংস্থাটি এখনো এ বিষয়ে মুখ খোলেনি।

সূত্রের খবর, মাল, হ্যাশ, উইড ও ডুব এই ৪টি কোড দীপিকা এবং তার ম্যানেজার ব্যবহার করতেন সিগারেটের বিষয় নিয়ে কথা বলতে গিয়ে। কম দামি সিগারেটের জন্য তারা ব্যবহার করতেন মাল। হ্যাশ ও উইডের কোড ব্যবহার করা হতো ভালোমানের সিগারেটের জন্য। নিতান্তই মজা করার জন্য হোয়াটস অ্যাপ বার্তায় দীপিকা ও তার ম্যানেজার কারিশমা প্রকাশ ওই ধরনের শব্দ ব্যবহার করতেন। তদন্তকারীদের সামনে তারা এ দাবি করেন।

অন্যদিকে সারা ও শ্রদ্ধা কখনো মাদক সেবন করেননি বলে দাবি করেছেন। সুশান্তর সঙ্গে পার্টি করতে তার বাগান বাড়িতে গেলেও মাদক নেননি। শুটিংয়ের ফাঁকে অনেক সময় সুশান্তকে ভ্যানিটি ভ্যানের মধ্যে বসে মাদক সেবন করতে দেখেছেন বলেও দাবি করেন দুই নায়িকা।

সবকিছু মিলিয়ে মাদক মামলায় সারা, শ্রদ্ধা, দীপিকাদের ক্লিনচিট দেওয়া হবে বলেই খবর পাওয়া যাচ্ছে।

তবে সুশান্তর বান্ধবী রিয়া চক্রবর্তী দাবি করেন, রকুল প্রীত  সিং, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরের পাশাপাশি বলিউডের বেশ কিছু তারকার সঙ্গে মাদক কারবারীদের যোগ রয়েছে। মাদক সেবন করেনও তারা।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ