আজকের শিরোনাম :

করণের ‘বিতর্কিত’ পার্টি‌র‌ ভিডিওর ফরেনসিক রিপোর্ট হাতে পেল এনসিবি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:০৯

বলিউডে মাদকযোগ কাণ্ডের তদন্তে এবার নয়া মোড়। করণ জোহরের যে পার্টিতে মাদক সেবনের অভিযোগ উঠেছিল, সেই পার্টির ভাইরাল ভিডিওটির ফরেনসিক রিপোর্ট এসে গিয়েছে এনসিবির হাতে। ইতিমধ্যে তা অকালি শিরোমণি দলের নেতা মনজিন্দর সিং সিরসার দেওয়া প্রমাণ হিসেবে পৌঁছে গিয়েছে এনসিবি প্রধান রাকেশ আস্থানার টেবিলেও। সূত্রের খবর, ওই ভিডিওটি করণের পার্টির আসল ভিডিও। সেটিতে কোনওরকম কাটাছেঁড়া করা হয়নি। এক প্রতিবেদনে এমনটাই দাবি করেছে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। খুব শীঘ্রই এই ভিডিওটি নিয়ে তদন্তও শুরু হবে।

এদিকে, এক টুইটে পরিচালক করণকে একহাত নিয়ে তাকে বলিউডের মাদকচক্রের মূল পাণ্ডা আখ্যা দিয়েছেন মনজিন্দর সিং সিরসা। 

লিখেছেন, ‘‌‘‌করণ জোহর বলিউডের মাদকচক্রের মূল পাণ্ডা। ও নিজেকে সমস্ত আইনের ঊর্ধ্বে মনে করত। করণ আমাকে এবং অন্যান্য সংবাদমাধ্যমের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলছিল। হ্যাঁ, আইনি ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু সেটা করণের বিরুদ্ধেই।’‌’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমেই মাদক প্রসঙ্গের সূত্রপাত। আদৌ অভিনেতার মৃত্যুর সঙ্গে মাদকযোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই তদন্তের প্রসঙ্গেই এত জলঘোলা। এবার তাতে নতুন করে প্রশ্ন উঠছে করণ জোহরের ওই এক বছরের পুরনো ‘পার্টি’র ভিডিওটি নিয়ে। পার্টিতে দীপিকা পাড়ুকোন, বরুণ ধাওয়ান, মালাইকা আরোরা, ভিকি কৌশল, জোয়া আখতার, শাহিদ কাপুর, আলিয়া ভাট, রণবীর কাপুর-সহ বহু তারকাই ছিলেন। অভিযোগ, অন্যান্য হাউস পার্টির মতো করণ জোহরের বাড়ির পার্টিতেও নাকি মাদক সেবন করা হয়েছে। খোদ ‘মণিকর্ণিকা’ কঙ্গনা রানাউতও করণের বিরুদ্ধে তেমন অভিযোগ এনেছেন। যদিও পালটা উত্তরে নিজের বিরুদ্ধে ওঠা সেই সমস্ত অভিযোগই খারিজ করে দিয়েছিলেন করণ। তাঁর দাবি, যা বলা হচ্ছে তা পুরোটাই ভিত্তিহীন। তিনি নিজে কোনওদিন মাদকসেবন করেননি। এমনকী কাউকে মাদক নেওয়ার কথাও বলেননি।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ