আজকের শিরোনাম :

ছয় মাসের জন্য নিষিদ্ধ সারিকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ আগস্ট ২০১৮, ২০:১৪

ঢাকা, ০৩ আগস্ট, এবিনিউজ : মডেল-অভিনেত্রী সারিকাকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করেছে ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’ (টেলিপ্যাব)। টিভি নাটকের এই সংগঠনের নিজস্ব প্যাডে প্রকাশিত এক চিঠিতে তারা তাদের সিদ্ধান্ত জানান।

সেখানে তারা উল্লেখ করেন, ‘অ-শিল্পী সুলভ আচরণের জন্য শিল্পী সংঘের সদস্য অভিনেত্রী সারিকা সাবরীনকে গত ২৮ জুলাই প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর কার্যনির্বাহী সদস্যদের সভায় সবার সম্মতিক্রমে আগামী ছয় মাসের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হয়। এই সিদ্ধান্ত আগামী ১ আগস্ট ২০১৮ইং হতে কার্যকর হবে।’

সংগঠনটির সালিশ কমিটির আহ্বায়ক তারেখ মিন্টু বলেন, ‘প্রযোজক বোরহান খান সারিকার বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে আমরা এবর পর্যালোচনা করি। সেই পর্যালোচনা অনুযায়ী সারিকাকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে।’

আগামী ছয় মাসের মধ্যে কোনো নাটকের শুটিং, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনসহ এমন কোনও কর্মকাণ্ডে প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর সদস্যদের  সারিকাকে নিয়ে কাজ না করার অনুরোধ করা হয়েছে।

প্রযোজকের অভিযোগ, গত ২১ মার্চ ৫টি নাটকের শুটিংয়ে নেপাল যাওয়ার কথা ছিল সারিকার। এ জন্য সারিকা অগ্রিম পারিশ্রমিক ৫০ হাজার টাকাও নিয়েছেন। আরও বুঝে নিয়েছেন রিটার্ন টিকেট। কিন্তু সঠিক সময়ে বিমানবন্দরে যাননি সারিকা। পরে তাকে ছাড়াই অল্প কাজ করে আসতে হয়েছে প্রযোজক পরিচালক ও কলাকুশলীদের।

যার কারণে প্রযোজক বোরহান খান আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছেন। নাটকগুলোর পরিচালনার সঙ্গে যুক্ত ছিলেন দীপু হাজরা ও আসাদুজ্জামান আসাদের।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ