বিয়ের আগেই সন্তান জন্ম দিলেন জিজি-জায়ান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৪

মার্কিন সুপার মডেল জিজি হাদিদ এবং ব্রিটিশ সংগীতশিল্পী জায়ান মালিক
মার্কিন সুপার মডেল জিজি হাদিদ এবং ব্রিটিশ সংগীতশিল্পী জায়ান মালিক। তাদের প্রেমের সবারই জানা। অবশেষে তাদের ঘরে এলো কন্যা সন্তান। 
বৃহস্পতিবার দুপুরে তাদের মেয়ে হওয়ার খবর নিজেরাই প্রকাশে আনেন এই দম্পত্তি। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে দু’জনেই সন্তানের ছবি পোস্ট করেন তারা। 

২০১৫ সাল থেকে প্রেম করেন হাদিদ আর ওয়ান ডিরেকশন ব্যান্ডের সদস্য জায়ান। যদিও ২০১৮ সালে ঘোষণা দিয়ে তারা আলাদা হয়ে গিয়েছিল, তবে গত বছর ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জানান, সেসব মিটমাট করে আবার প্রেম করছেন তারা। কিছুদিন আগেই এপ্রিলের ২৩ তারিখে ২৫তম জন্মদিনে জিজি হাদিদ প্রেমিক জায়ান ও ছোট বোন বেলা হাদিদের সঙ্গে কাটিয়েছেন। সেই বুমেরাং ভিডিও-ও পোস্ট করেছেন টু আর ফাইভ আকৃতির বেলুন হাতে নিয়ে।
 
এর আগে ২০১৮ সালের আগস্ট মাসে কক্সবাজারের জামতলি রোহিঙ্গা ক্যাম্প ঘুরে যান জিজি হাদিদ। ইউনিসেফের আমন্ত্রণে তিনি এই সফর করেন। কক্সবাজার থেকে জামতলি রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে তিনি বেশ কিছু ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্টও করেন।

২০১৫ সালে ২১ বছর বয়সী জিজির জীবনে বিচ্ছেদের ঘটনা ঘটেছে দু-দুবার। প্রথমে মার্কিন গায়ক ও অভিনেতা জো জোনাসের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়। এরপর জিজির সম্পর্ক হয় অস্ট্রেলীয় সংগীতশিল্পী কডি সিম্পসনের সঙ্গে। কিন্তু সে সম্পর্কটিরও ইতি ঘটে সেই বছরেই। একই বছরে নতুন করে সম্পর্কে জড়ান জায়ান মালিকের সঙ্গে।

৫ ফুট সাড়ে ১০ ইঞ্চি উচ্চতার জিজি হাদিদ আড়াই বছর বয়স থেকেই শুরু করেন মডেলিং।


এবিএন/ইমরান/জসিম/এসই  
 

এই বিভাগের আরো সংবাদ