আজকের শিরোনাম :

সিবিডি অয়েল নিষিদ্ধ মাদক হলে অনলাইনে কেন বিক্রি হচ্ছে?

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৩

সিবিডি অয়েল বেআইনি হলে, অনলাইনে কীভাবে বিক্রি করা হচ্ছে! এবার এমনই প্রশ্ন তুললেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়া। নিজের সোশ্যাল হ্যান্ডেলে মীরা চোপড়া প্রশ্ন তোলেন, সিবিডি অয়েল বিক্রির উপর কেন কোনও বিধিনিষেধ নেই! অর্থাত বেআইনি মাদক কীভাবে অনলাইনে বিক্রি হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন বলিউডের এই অভিনেত্রী।

প্রসঙ্গত, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের সময় সুশান্ত সিং রাজপুতের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা দাবি করেন, শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তীর জন্য সিবিডি অয়েলের জোগাড় তিনি করেছেন। তবে পুরোটাই অনলাইনের মাধ্যমে। প্রয়াত অভিনেতা সুশান্তের জন্যও সিবিডি অয়েল তিনি জোগাড় করেছিলেন বলে দাবি করেন জয়া সাহা।

 

এদিকে গত সোমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক নিয়ে কথপোকথন প্রকাশ্যে আসে। ২০১৭ সালের ২৮ অক্টোবর মুম্বইয়ের একটি নামি পানশালায় পার্টিতে যাওয়ার আগে করিশ্মার কাছে মাদকের খোঁজ করেন দীপিকা। ওই রাতে দীপিকার পাশাপাশি সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, সিদ্ধার্থ মালহোত্রাদের ছবিও ক্যামেরাবন্দি করা হয়। মুম্বইয়ের ওই পানশালার যে পার্টিতে হাজির হয়েছিলেন দীপিকা, তার জন্যই কি তিনি ম্যানেজারের কাছে মাদকের খোঁজ করেন, এমন প্রশ্ন উঠতে শুরু করেছে।

এদিকে বুধবার বিকেলে মাদক মামলায় দীপিকা পাড়ুকোনকে সমন পাঠায় এনসিবি। দীপিকার পাশাপাশি সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত সিং, সিমন খাম্বাটা এবং করিশ্মা প্রকাশকেও সমন পাঠানো হয়। আগামী শুক্রবারের মধ্যে দীপিকাকে মুম্বইয়ের এনসিবি অফিসে হাজিরা দিতে হবে বলে জানানো হয়েছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ