আজকের শিরোনাম :

সিনেমা হল খুললে বড় ঘোষণা করবেন আদিত্য, চুক্তিতে শাহরুখ-সালমান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:২৯

সিনেমা হলগুলি খুললেই বড় ঘোষণা করতে চলেছেন যশরাজ ফিল্মসের প্রধান আদিত্য চোপড়া। এমনই খবর শোনা যাচ্ছে বি-টাউনে কান পাতলে। চলতি বছরেই যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি। সেই উপলক্ষেই বড় ঘোষণা করতে চলেছেন আদিত্য। তাঁর এই ঘোষণায় নাম থাকতে পারে শাহরুখ খান, সালমান খান, রণবীর সিংয়ের। তালিকায় রণবীর কাপুর, অজয় দেবগন-সহ বলিউডের আরও অনেক তারকা থাকবেন বলে খবর।

সূত্রের খবর, কোনও একটি সিনেমা হলেই নিজের এই আগামী প্রজেক্টগুলি ঘোষণা করতে চান আদিত্য চোপড়া। করোনা সংকটের আবহে বহুদিন ধরে বন্ধ সিনেমা হলগুলি। দেশের বিভিন্ন প্রান্তের তারকারা সিনেমা হলগুলি খোলার আবেদন জানিয়ে চলেছেন। মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া বহু আগেই সরকারের কাছে বিশেষ সুরক্ষা ব্যবস্থার প্রস্তাব দিয়ে দিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সিনেমা হলগুলি খোলা নিয়ে কোনও ঘোষণা করা হয়নি। শোনা যাচ্ছে, অক্টোবরে খুলতে পারে দেশের প্রেক্ষাগৃহ গুলি। সেই সময়ই নিজের নতুন প্রজেক্টগুলি ঘোষণা করার পরিকল্পনা করছেন আদিত্য।

প্রযোজক-পরিচালক চান, পরিবর্তিত পরিস্থিতিতে দর্শকদের সিনেমা হলগুলিতে আসার জন্য উৎসাহ দিতে। সেই জন্যই একগুচ্ছ প্রজেক্ট ঘোষণা করতে চলেছেন তিনি। তাঁর এই ঘোষণায় শামিল হবে প্রায় গোটা বলিউড। বহুদিন ধরেই শাহরুখ খানের কামব্যাক ছবির ঘোষণায় রয়েছেন অনুরাগীরা। তা শাহরুখের প্রিয় যশরাজ ঘরানার ছবি হতে চলেছে কি না সেই উত্তর ভবিষ্যতের খাতাতেই ঝুলে রয়েছে। যশরাজের টাইমলাইনে সালমান খানের টাইগার সিরিজে তৃতীয় ছবি রয়েছে। রণবীর সিং ইতিমধ্যেই ‘জয়েশভাই জোরদার’-এ অভিনয় করছেন। এই ছবিগুলিও আদিত্যর বড় ঘোষণার তালিকায় থাকতে পারে বলে মনে করা হচ্ছে।   

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ