আসছে সালমান-জ্যাকুলিনের ‘কিক টু’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২০, ১৯:০৪

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রাণবন্ত ব্যক্তিত্ব ও মিষ্টি হাসির জ্যাকুলিনের ভক্ত-অনুরাগী অসংখ্য। তাঁর নৃত্যদক্ষতা অনেককে চমকে দেয়। ১১ আগস্ট ছিল শ্রীলঙ্কান এ সুন্দরীর জন্মদিন। বিশেষ দিনে অসংখ্য অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। তবে বিশেষ দিনে বড় উপহার পেলেন ওয়ারধা নাদিয়াদওয়ালার কাছ থেকে। 

সামাজিক যোগাযোগমাধ্যমে নাদিয়াদওয়ালার নাতি ওয়ারধা জানিয়েছেন, জনপ্রিয় ‘কিক’ ছবির দ্বিতীয় কিস্তি নির্মাণ হতে চলেছে। এ ছবিতে সুপারস্টার সালমান খানের সঙ্গে রোমান্স করছেন যথারীতি জ্যাকুলিন ফার্নান্দেজ। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি, যেখানে সালমান খান, জ্যাকুলিন ফার্নান্দেজ ও পরিচালক-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে দেখা গেছে। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

জানা গেছে, বহুল প্রতীক্ষিত ‘কিক’ ছবির সিক্যুয়েলের চিত্রনাট্য প্রস্তুত। জ্যাকুলিনের জন্মদিনে এটাই ছিল বিশেষ উপহার।

এর আগে মুম্বাই মিররকে দেওয়া সাক্ষাৎকারে জ্যাকুলিন ফার্নান্দেজ অবশ্য নিশ্চিত করেছিলেন ‘কিক’ ছবির দ্বিতীয় কিস্তি হতে চলেছে। এ জন্য উত্তেজিত তিনি। দ্বিতীয় কিস্তির যাত্রা শুরুর জন্য তাঁর তর সইছে না। সালমান-জ্যাকুলিন ভক্তরাও অবশ্য অপেক্ষায় রয়েছেন। এখন দেখা যাক, কবে শুটিং শিডিউল নির্ধারণ করা হয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ