আজকের শিরোনাম :

রিয়া‌‌'র কল রেকর্ডে আমির খানের নাম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২০, ১০:৩৩

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে থামছে না বিতর্ক। প্রতিদিনই উঠে আসছে এমন কিছু তথ্য, যার ফলে রহস্য বাড়ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে। ছেলের মৃত্যুর একমাস পর বিহার পুলিশের কাছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার পরিবারের পাঁচ সদস্যের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন কে কে সিং। তার ছেলেকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন রিয়া এবং সেই সঙ্গে ব্যাংক অ্যাকাউন্ট থেকে উধাও কয়েক কোটি টাকা- এমনই অভিযোগ দায়ের করেছেন তিনি। 


কয়েক দিক আগেই প্রকাশ্যে এসেছে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর কল লিস্ট। এবার সেই কল লিস্ট থেকেই উঠে এলো এক চাঞ্চল্যকর তথ্য। ইন্ডাস্ট্রির নামি-দামি ব্যক্তিত্বদের সঙ্গে টেলিফোনিক যোগাযোগ ছিলো রিয়ার। আর সেই তালিকায় রয়েছে আমির খানের মতো ডাকসাইটে বলিউড তারকার নামও!

এমনকী শ্রদ্ধা কাপুর, আদিত্য রায় কাপুর, রানা ডাগ্গুবতি, রকুলপ্রীত সিংয়ের সঙ্গেও ভালো রকম যোগাযোগ ছিল তার। তবে সবথেকে সন্দেহজনক একটি নম্বর, যা ‘AU’ আদ্যাক্ষর দিয়ে রিয়ার ফোনে সেভ ছিল, সেটি তদন্তকারীদের চোখে মোটেই ভাল ঠেকছে না!

শুধু তাই নয় ‘AU’ আদ্যাক্ষর দিয়ে সেভ করা এই নম্বর থেকে রিয়ার কাছে অসংখ্যবার ফোন এসেছে। এমনকী কল গিয়েছে রিয়ার তরফে থেকেও। কথোপকথনের সময়সীমাও অনেকটাই। যখনই সেই নম্বরে ফোন করা হয়েছে তখন অপরপ্রান্তে ‘SU’ আদ্যাক্ষরের কেউ ফোন রিসিভ করেছে। এই ‘AU’ বা ‘SU’, কে বা কারা? তার হদিশ পেতেই এবার উঠে পড়ে লেগেছে সিবিআই।

সম্প্রতি সুশান্তর বাবার দায়ের করা এফআইআর-এর জের ধরে এই অভিনেত্রীকে দুইবার জেরা করেছেন এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট বা ইডি। তার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা ও টাকা তছরুপের অভিযোগ আনা হয়। আর্থিক লেনদেনের বিষয়টি তদন্ত করছে ইডি।

 

এবিএন/ইমরান/জসিম/এসই

এই বিভাগের আরো সংবাদ