ঈদে চ্যানেল আইয়ের আড্ডায় মিম-মিমির সঙ্গী ঋতুপর্ণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০১৮, ০০:৪২

ঢাকা, ২৮ জুলাই, এবিনিউজ : সম্প্রতি নাচের একটি অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় এসেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন। চ্যানেল আইয়ের আমন্ত্রণে এলেও ‘জ্যাম’ নামের একটি সিনেমার মহরত অনুষ্ঠানেও অংশ নিতে দেখা গেছে তাকে। এই ছবিতে অভিনয়েরও কথা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। তবে আসছে ঈদে চ্যানেল আইয়ের পর্দায় বাংলাদেশের দুই প্রজন্মের দুই অভিনেত্রীর সঙ্গে আড্ডায় অংশ নিতে দেখা যাবে তাকে।

নাচের অনুষ্ঠান, ‘জ্যাম’ ছবির মহরতে অংশ নেয়ার পর কলকাতায় ফিরে গেছেন ঋতুপর্ণা। তবে যাওয়ার আগে অংশ নিয়েছেন চ্যানেল আইয়ের একটি বিশেষ অনুষ্ঠানে। যেখানে তার সঙ্গে দেখা যাবে বাংলাদেশের নন্দিত অভিনেত্রী আফসানা মিমি ও এই প্রজন্মের প্রিয়মুখ বিদ্যা সিনহা মিমকে।

অনন্যা রুমার প্রযোজনায় চ্যানেল আইয়ের এই বিশেষ অনুষ্ঠানটির নাম ‘তিনকন্যার গল্প’। তিন কন্যার আড্ডার বিষয় ছিল কৈশোরের মধুময় স্মৃতি, প্রেম, ভালোবাসা, তারকা হওয়ার স্বপ্ন পূরণের সাতকাহন ইত্যাদি। উচ্ছ্বাস, আনন্দ আর হাসি জড়ানো কণ্ঠে টানা এক ঘণ্টা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন এই তারকারা। অনুষ্ঠানের উপস্থাপনার দায়িত্বে ছিলেন আফসানা মিমি।

অনুষ্ঠানটি নিয়ে আফসাসা মিমি বলেন, সাগর ভাইয়ের (ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক) ইচ্ছাতেই ‘তিনকন্যার গল্প’ অনুষ্ঠানটির উপস্থাপনা করি। ঋতুপর্ণার সঙ্গে আগে পরিচয় ছিলো না, এই অনুষ্ঠানের মাধ্যমে দারুণ একটা আড্ডা হয়েছে আমাদের মধ্যে। আশা করছি ঈদে চ্যানেল আইয়ের অনুষ্ঠান মালায় এই অনুষ্ঠানটি দর্শক পছন্দ করবেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ