মামলায় বিচারকের বিরুদ্ধে জোলির পক্ষপাতের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২০, ১৬:৫২

সাবেক হলিউড জুটি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট বিবাহবিচ্ছেদের মামলার সময়ে চেয়েছিলেন, বিচারসভা যেন জনসমক্ষে না বসে। সেই মতোই প্রাইভেট জজের অধীনে তাদের মামলা চলছিল। উচ্চ আদালতে এবার সেই বিচারককে সরিয়ে দেওয়ার দাবি তুললেন জোলি।

হলিউডের অনেক তারকাই আইনি লড়াইয়ের সময়ে প্রাইভেট জজ নেওয়ার আবেদন করেন, যাতে তাদের ব্যক্তিগত তথ্য প্রকাশ্যে না আসে। সে পথেই হেঁটেছিলেন পিট ও জোলি। কিন্তু আপত্তি এলো নায়িকার পক্ষ থেকে।

২০১৬ সালে অভিনেত্রী বিবাহবিচ্ছেদ চেয়ে মামলা করেন। সেই মামলা এখনো চলছে। তার অন্যতম কারণ, দুই তারকার বিরাট সম্পত্তির ভাগাভাগি এবং ছয় সন্তানের কাস্টডি সংক্রান্ত জটিলতা। 

জোলির অভিযোগ, ওই বিচারক সময় নষ্ট করছেন। আরও আপত্তি, ব্র্যাড পিটের প্রতি বিচারকের পক্ষপাত রয়েছে। অভিনেতার আইনজীবীর সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। অনেক মামলার তাড়াতাড়ি শুনানি হলেও, তাদের ক্ষেত্রে দেরি করা হচ্ছে।

বেশ কয়েক বছর লিভইন রিলেশনে থাকার পর ২০১৪ সালে বিয়ে করেন পিট ও জোলি। ব্র্যাঞ্জেলিনার বিয়েও ছিল রূপকথার মতো। ঠিক দুই বছরের মাথায় শেষ হয়ে যায় সেই রূপকথা।

বলা হয়, দুজনের সম্পর্ক এখন এতটাই তিক্ত যে, সম্পত্তির ভাগাভাগি থেকে সন্তানের দায়িত্ব কোনো কিছুতেই তারা একমত হতে পারছেন না।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ