ঈশ্বর পরীক্ষা নিচ্ছেন,এই সময়টাও কেটে যাবে : সঞ্জয় পত্নী মন্নতা

  হিন্দুস্তান টাইমস

১২ আগস্ট ২০২০, ১৪:৩৬ | আপডেট : ১২ আগস্ট ২০২০, ১৫:০৬ | অনলাইন সংস্করণ

ক্যানসারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত, মঙ্গলবার রাতে এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই উদ্বিগ্ন সঞ্জয় দত্ত ভক্তরা। দেশজুড়ে প্রার্থনা চলছে সঞ্জুবাবার আরোগ্য কামনায়। এর মাঝেই বুধবার দুপুরে সঞ্জয় দত্তের স্ত্রী মান্নতা দত্ত আনুষ্ঠানিক বিবৃতি দিলেন সঞ্জয় দত্তের অসুস্থতা নিয়ে। মন্নতা বলেন, এটা গোটা পরিবারের জন্য একটা কঠিন সময়। তবে তিনি নিশ্চিত এই সমটাও কেটে যাবে। বিবৃতিতে ঠিক কী লিখেছেন মন্নতা? 

‘আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই, যাঁরা সঞ্জয়ের আরোগ্য কামনা করে প্রার্থনা করছেন ও শুভ কামনার জানিয়েছেন। আপনাদের সকলের শক্তি এবং প্রার্থনা আমাদের খুব প্রয়োজন এই সময়টা পার করতে। আমাদের পরিবার অনেক মুশকিল সময় দেখেছে, গত কয়েক বছরে, আমি নিশ্চিত এই সময়টাও কেটে যাবে’। 

মন্নতা সঞ্জয় দত্তের ভক্তদের অনুরোধ জানান, কোনওরকম ভুয়ো খবরে কান না দেওয়ার বরং প্রার্থনা এবং আর্শীবাদের উপর ভরসা রাখতে বললেন। তিনি লেখেন, আমি সঞ্জুর ফ্যানেদের বলতে চাই দয়া করে কোনওরকম জল্পনা বা ভুয়ো খবরে কান দেবেন না, তবে আমাদের জন্য ভালোবাসা, উষ্ণতা এবং সমর্থন জারি রাখুন। সঞ্জু বরাবর একজন ফাইটার, এবং আমাদের পরিবারও। ভগবান আবার আমাদের পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছেন, এই চ্যালেঞ্জটা পার করতেই হবে'।

মঙ্গলবার মুন্নাভাইয়ের ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছে স্টেজ-ফোরে। লীলাবতি হাসপাতালের তরফে নাম প্রকাশে অনিচ্ছুক এক আধিকারিক বলেন, গত শনিবার ওঁনার কোভিড টেস্ট নেগেটিভ আসার পরও শ্বাসকষ্ট হচ্ছিল। এরপর ক্যানসার পরীক্ষা করা হয়। তখনই ফুসফুসের ক্যানসার ধরা পড়ে। তবে সঞ্জয়ের চিকিত্সক জালিল পারেকরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি। 

গত শনিবার সন্ধ্যায় শ্বাসকষ্ট এবং বুকে যন্ত্রণা নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। সোমবার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। অনুরাগীরা প্রিয় নায়ক সুস্থ হয়ে উঠেছেন ভেবে যখন স্বস্তিতে ছিলেন, ঠিক তখনই এই দুঃসংবাদ সামনে এল। অন্যদিকে মঙ্গলবার বিকালে টুইট বার্তায় সঞ্জয় দত্ত জানান আগামী কয়েক দিন ছুটিতে থাকবেন তিনি।

নিজের টুইটার হ্যান্ডেলে সঞ্জয় পোস্ট করেছেন, ‘বন্ধুরা, চিকিৎসার কারণে কাজ থেকে ছোট্ট অবসর নিচ্ছি। পরিবার ও বন্ধুরা আমার পাশে আছেন এবং হিতাকাঙ্খীদের উদ্দেশে আবেদন জানাচ্ছি যে, আমার জন্য দুশ্চিন্তা ও অহেতুক জল্পনা করবেন না। আপনাদের ভালোবাসা ও শুভ কামনায় দ্রুত ফিরে আসব'।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ