আজকের শিরোনাম :

নাটকে ‘ইনসাফ ভাই’ মিশা সওদাগর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০২০, ১০:৫০

করোনার শুরু থেকেই সিনেমার শুটিং বন্ধ হয়ে যায়। চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলো স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার অনুমতি দিয়েছে। কিন্তু বর্তমান পরিস্থিতে এখনো সেভাবে সিনেমার শুটিং শুরু হয়নি। বিপরীতে নাটকের শুটিং চলছে প্রায় আগের গতিতে। এবার নাটকে অভিনয় করলেন চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মিশা সওদাগর।

এবারই প্রথম নয় এর আগেও নাটকে অভিনয় করেছেন এ খল অভিনেতা। সেটা অনেকদিন আগের কথা। দীর্ঘদিন পর ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামে ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। এটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। এতে ‘ইনসাফ ভাই’ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে।

এ প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, এর আগেও নাটকে কাজ করেছি। অনেকদিন পরে আবার একটি ধারাবাহিকে কাজ করলাম। এর গল্প এতোটাই ভালো লেগেছে যে আর না করতে পারিনি। সিনেমায় যে পারিশ্রমিক নিয়ে থাকি এতেও তাই নিয়েছি।

আগামী ১৯ আগস্ট থেকে সপ্তাহে বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে প্রচার হবে নাটকটি। এ ধারাবাহিকে আরো অভিনয় করেছেন চম্পা, নাবিলা ইসলাম, প্রিয়াঙ্কা জামান, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ, চাষী আলম, কাজল সুবর্ণসহ অনেকে।

 

এবিএন/ইমরান/জসিম/এসই

 

এই বিভাগের আরো সংবাদ