আবারও একসঙ্গে আসিফ-আঁখি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুলাই ২০১৮, ১৪:৫১

ঢাকা, ২৭ জুলাই, এবিনিউজ : আবারও নতুন একটি গান নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হচ্ছেন জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর ও আঁখি আলমগীর। গানটির শিরোনাম ‘ওরে পাখি’।  নতুন এ গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সেটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তারা।

সুহৃদ সুফিয়ানের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। গেল সপ্তাহে রাজধানীর তেজগাঁও কোক স্টুডিওতে গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন আসিফ ও আঁখি। গানটির ভিডিও পরিচালনা করছেন চন্দন রয় চৌধুরী।

সর্বশেষ এ জুটির ‘টিপ টিপ বৃষ্টি’ শিরোনামে গানটির ভিডিও প্রকাশের পর শ্রোতাপ্রিয়তা লাভ করে। এর বছর দেড়েক আগে তাদের কণ্ঠের গান ‘বেসামাল’ বেশ শ্রোতাপ্রিয়তা পায়। এরপর অডিওতে আরো একটি গান প্রকাশ হয় এই দুই সঙ্গীতশিল্পীর।

এ প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘ওরে পাখি’ গানটি রোমান্টিক ধাঁচের। সুহৃদ সুফিয়ানের কথায় এর সুর-সংগীতায়োজন করেছে জুয়েল মোর্শেদ। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।

আঁখি আলমগীর বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে আমার বেশক’টি গান শ্রোতারা পছন্দ করেছেন। সর্বশেষ ‘টিপ টিপ বৃষ্টি’ গানটিও দর্শক-শ্রোতাদের কাছে দারুণভাবে গ্রহণযোগ্যতা পেয়েছে। আশা করছি ‘ওরে পাখি’ গানটিও সবাই পছন্দ করবেন।

জানা গেছে, বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ওরে পাখি’ গানটির মিউজিক ভিডিওটি আরটিভি মিউজিকের ব্যানারে প্রকাশ হবে।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ