ধারাবাহিক নাটকে বিধবা নারীর ভূমিকায় এ্যানি খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০১৮, ০০:১৯

ঢাকা, ২৫ জুলাই, এবিনিউজ : ঈদের জন্য নির্মিত একটি ধারাবাহিক নাটকে কাজ করলেন দর্শকপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী এ্যানি খান। ‘মাহিনের রূপবান বিয়ে’ নামে ৭ পর্বের ধারাবাহিকটিতে এ্যানির বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা ফারুক আহমেদ।

নাটকটির ব্যাপারে এ্যানি খান বলেন, ‘মিতালী নামে একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। এখানে আমাকে দর্শকরা একজন বিধবা নারীর ভূমিকায় দেখতে পাবেন। ফারুক ভাই আমাকে ভীষণ পছন্দ করেন। নানা ঘটনায় কাহিনি এগিয়ে যায়। নাটকটির প্রধান চরিত্রে আছেন মোশাররফ করিম ভাই। পরিচালক সাগর জাহান ভাইয়ের সঙ্গে প্রথমবার কাজ করলাম। আমার চরিত্রটি তিনি খুব গুরুত্ব দিয়ে সাজিয়েছেন। আশা করছি দর্শকদের কাজটি ভালো লাগবে।’

‘মাহিনের রূপবান বিয়ে’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাগর জাহান। ধারাবাহিকটি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে আগামী ঈদ-উল-আজহায় দেখানো হবে।

ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন এ্যানি। উপস্থাপনা ও নাটকে তার সরব উপস্থিতি। মাঝে জানিয়েছিলেন বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। কবে নাগাদ বিয়ে করবেন এই অভিনেত্রী?

জবাবে এ্যানি খান বলেন, ‘পছন্দের মানুষ তো ঠিক আছে। তবে কবে বিয়ে করবো তা এখনও চূড়ান্ত নয়। ইচ্ছে আছে আগামী বছরে শুভ কাজটি সম্পন্ন করার। তবে বিয়ের বিষয়টি আল্লাহর হাতে। আমরা শুধুমাত্র প্ল্যানটাই করি। সবটা চলে তার ইশারায়। সেই হিসেবে যে কোনও সময়েই বিয়েটা হয়ে যেতে পারে!’

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ