জ্যাম চলচ্চিত্রের নিয়ে ফিরছেন পূর্ণিমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৮, ১৩:৪৬

ঢাকা, ২৪ জুলাই, এবিনিউজ : বেশ কিছুদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। পারিবারিক ব্যস্ততা, সন্তান পালন সব মিলিয়ে দীর্ঘ দিন তাকে দেখা যায়নি সিনেমার পর্দায়।

এবার জ্যাম চলচ্চিত্রের মাধ্যমে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী। তার সঙ্গে এই ছবিতে দেখা যাবে নায়ক ফেরদৌস ও আরিফিন শুভকে। ‘জ্যাম’ শিরোনামে এই ছবিটি প্রযোজনা করছে প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’।

গতকাল সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হলো ছবিটির মহরত। সেখানে ছবির অভিনয়শিল্পীদের পরিচয় করিয়ে দেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।

শেলী মান্না বলেন, ‘সিনেমার কাজ শুরু করবো অনেক আগে থেকেই ভাবছিলাম। কিন্তু বিভিন্ন কারণে তা আর করা হয়নি। তারপর যখন চিন্তা করেছি কী বিষয় নিয়ে ছবি নির্মাণ করব, তারপর প্রয়াত সাংবাদিক আহমদ জামান চৌধুরীর এই গল্পটি আমার মাথায় আসে। সেখান থেকেই এই কাজ করার সিদ্ধান্ত নিই। এই ছবিটিতে অভিনয়ের জন্য আমরা ফেরদৌস, পূর্ণিমা ও আরিফিন শুভকে নির্বাচন করেছি। আশা করি, সবার কাছে ছবিটি ভালো লাগবে।’

নতুনভাবে কাজ শুরু করা নিয়ে নায়িকা পূর্ণিমা জানান, আমি দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। কারণ করার মতো গল্প পাচ্ছিলাম না। ইচ্ছা ছিল মনের মতো কোন চরিত্র পেলে আবার ফিলবো। ভাল ছবি পেয়েছি। ফলে আবারও চলচ্চিত্রে ফিরতে পেরেছি। এছাড়া ‘আমি মান্না ভাইয়ের সঙ্গে অনেকগুলো ছবিতে কাজ করেছি। এবং প্রায় সব ছবি ছিল সুপার হিট। দীর্ঘ দশ বছর মান্না ভাইয়ের প্রতিষ্ঠান থেকে কোনো চলচ্চিত্র নির্মাণ হয়নি। আমি শেলী ভাবিকে ধন্যবাদ দিতে চাই, তিনি এত বড় একটা উদ্যোগ নিয়েছেন।

নায়ক ফেরদৌস বলেন, ‘আমরা ভালো লাগছে যে মান্না ভাইয়ের প্রযোজনা প্রতিষ্ঠানরে ছবিতে কাজ করতে পারছি। অবশ্য পুরু কৃতিত্বটা শেলী ভাবির। একটা সময় ছিল যখন মান্না ভাইয়ের এই প্রতিষ্ঠান থেকে অনেক ভালো ছবি মুক্তি পেয়েছে এবং তা দর্শকপ্রিয়তা পেয়েছে। আমি বিশ্বাস করি, এই ছবিতেও দর্শক ভালো কিছু পাবে। আর পূর্ণিমার সঙ্গে এর আগেও আমি কাজ করেছি। মঞ্চে প্রতিনিয়তই কাজ করছি। আশা করি, দর্শক এই কাজটিও উপভোগ করবেন।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। এ ছাড়া চলচ্চিত্র পরিচালক শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন। ‘জ্যাম’ ছবির গল্প লিখেছেন প্রয়াত সাংবাদিক আহমদ জামান চৌধুরী। আর ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ