অভিষেক-ঐশ্বরিয়া দম্পতির মাঝে মনমালিন্য!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৮, ১৩:৪০

ঢাকা, ২৪ জুলাই, এবিনিউজ : লন্ডনে দীর্ঘ ছুটি কাটিয়ে গতকাল সোমবার দেশে ফিরেছেন অভিষেক-ঐশ্বরিয়া। মুম্বাই বিমানবন্দরে অনেকেই তাদের ছবি তুলেন। এরমধ্যে একটি ছবিতে দেখা যায় মা ঐশ্বরিয়ার হাত ধরে হাঁটছে আরাধ্য।

কিছুটা দূরত্বে হাঁটছেন অভিষেক বচ্চন। আর সেই ছবি দিয়েই একটি ভারতীয় ইংরেজি সংবাদ মাধ্যম খবর প্রকাশ করে দাবি করেছে অভিষেক-ঐশ্বরিয়া দম্পতির মাঝে মনমালিন্য চলছে, তাদের মাঝে ঝগড়া হয়েছে। এই খবর প্রকাশ নিয়ে ভীষণ চটেছেন অভিষেক বচ্চন।

এ বিষয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে অভিষেক বচ্চন লিখেছেন, ‘সবার প্রতি সম্মান রেখেই বলছি, দয়া করে এ ধরনের মিথ্যা খবর প্রকাশ করবেন না। আমি জানি, আপনাদের পাঠকদের প্রতি মুহূর্তের খবর দিতে হয়। যদি এই খবর আপনারা দায়িত্বপূর্ণভাবে নির্ভুলভাবে পরিবেশন করেন তাহলেই খুশি হব। ধন্যবাদ।’

এদিকে অভিষেক বচ্চনের এই টুইটের পর সেই পোর্টাল থেকে সংবাদ সরিয়ে নেয়া হয়েছে। কিছুদিন আগেই আরাধ্যকে নিয়ে প্যারিসে ছিলেন ঐশ্বরিয়া। ফুটবল বিশ্বকাপ জয়ের পর ফ্রান্সের আনন্দ উৎসবে যোগ দিতেও দেখা যায় ঐশ্বরিয়াকে।

অন্যদিকে রাশিয়ার মাঠে বসেই অমিতাভ বচ্চন ও অভিষেক ফুটবল খেলা উপভোগ করেছেন। রাশিয়া থেকে লন্ডনে গিয়ে পরিবারের সঙ্গে সময় কাটান অভিষেক বচ্চন। এবার লন্ডন থেকে পরিবার নিয়ে ভারতে ফিরেছেন অভিষেক।

ভারতীয় সংবাদ মাধ্যমের অপর একটি সংবাদে জানা যায়, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই আবারও সিনেমার পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন। এই জুটিকে সবশেষ ২০১০ সালে মণিরত্নমের ‘রাবণ’ সিনেমায় দেখা গিয়েছিল। তারপর আর একসঙ্গে পর্দায় আসেননি।

দীর্ঘ বিরতির পর আবারও এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখা যাবে অনুরাগ কাশ্যপের নতুন সিনেমায়। শিগগিরই বিস্তারিত জানানো হবে প্রযোজনা সংস্থা থেকে।

তবে এই সিনেমায় অনুরাগ কাশ্যপকে পরিচালকের ভূমিকায় নয়, দেখা যাবে প্রযোজকের ভূমিকায়। সিনেমাটি পরিচালনা করবেন সরভেশ মারওয়া। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার জন্য এখন অপেক্ষা করতে হবে।

ঐশ্বরিয়া রাই এখন ‘ফানি খান’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। রাজকুমার রাওয়ের বিপরীতে দেখা যাবে তাকে। এই সিনেমায় আরও রয়েছেন অনিল কাপুর। সব কিছু ঠিক থাকলে আগামী ৩ আগস্ট মুক্তি পাবে ‘ফানি খান’। প্রায় ১৭ বছর পর এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন ঐশ্বরিয়া-অনিল কাপুর জুটি।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ