আজকের শিরোনাম :

দীপিকাকে প্রকাশ্যে চুমু দিলেন রণবীর!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৮, ১৩:২৫

ঢাকা, ২৪ জুলাই, এবিনিউজ : শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের তারকা জুটি রণবীর-দীপিকা। আগামী সেপ্টেম্বরেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবার কথা রয়েছে। এরই মধ্যে দীপিকা ব্যস্ত রয়েছেন বিয়ের কেনাকাটা নিয়ে। ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ।

কিন্তু হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দীপিকা-রণবীরের চুম্বন! জানা গেছে, যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ছড়িয়েছে সেটি ২০১৭ সালে তোলা। সানা নামের একজন টুইটারে সেই ছবিটি শেয়ার করার পর ছড়িয়ে পরে।

তখন জনপ্রিয় একটি ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য শুট করেছিলেন রণবীর-দীপিকা। দু’জনে তখন ছিলেন ‘বাজিরাও মাস্তানি’র লুকে। কিন্তু সেই সময়ে তোলা একটি ছবি এখন কেন ভাইরাল?

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যেন দীপিকার প্রতি রণবীরের প্রেমের গভীরতা প্রকাশ্যে চলে আসছে। দুজনের কেউই কোনোদিন তাদের প্রেমের কথা প্রকাশ্যে বলেননি। তবে ইদানিং দীপিকা-রণবীর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই একে অপরের ছবিতে কমেন্ট করছেন, যাতে তাদের একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ পাচ্ছে।

এবার সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি ছবিতে প্রকাশ্যে চুমু দিলেন রণবীর। দীপিকা পাল্টা কমেন্টে মজা করে লিখেছেন, ‘ধরা পড়ে গেছো'।

এর আগে 'বেফিকর' সিনেমার শুটিং চলাকালীন দীপিকা-রণবীরের কথোপকথন ফাঁস হয়েছিল।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ