আজকের শিরোনাম :

হাসপাতালে বসেই দিলেন বর্ণনা, করোনায় আক্রান্ত অমিতাভ যা করলেন

  জি নিউজ

১৫ জুলাই ২০২০, ১৫:৩৩ | অনলাইন সংস্করণ

নানাবতী হাসপাতালে চিকিতসকদের ধন্যবাদ জানালেন অমিতাভ বচ্চন। হাসপাতালে বসেই নানাবতী হাসপাতালের চিকিতসকদের ধন্যবাদ জানান বিগ বি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে হাসপাতালের চিকিতসকদের জন্য লেখা সেই ধন্যবাদজ্ঞাপন নোট প্রকাশ্যে আনেন।

দেখুন...

 

গত শনিবার অমিতাভ বচ্চনের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। অমিতাভের পর জানা যায়, অভিষেক বচ্চনও পজিটিভ। দুজনেই নানাবতী হাসপাতালে ভর্তি হন। আগামী ৭ দিন নানবাতী হাসপাতালে থেকেই অমিতাভ এবং জুনিয়র বচ্চনের চিকিতসা হবে। তবে দুজনের শরীরেই মৃদু উপসর্গ দেখা দিয়েছে। খুব শিগগিরই তাঁরা সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করা হয়েছে চিকিতসকদের তরফে।

এদিকে অমিতাভ, অভিষেকের পর ঐশ্বর্য রাই বচ্চনেরও করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। করোনা থাবা বসায় ছোট্ট আরাধ্যার শরীরেও। তবে মা-মেয়ে কারও শরীরেই উপসর্গ দেখা যায়নি। ফলে বাড়িতে থেকেই তাঁদের চিকিতসা করানো হবে বলে জানানো হয়েছে।

বচ্চন পরিবারের পর রেখার বাংলোও সিল করে দেওয়া হয়। রেখার বাংলোর দুই নিরাপত্তা রক্ষীর শরীরে করোনার জীবাণু মেলায়, তড়িঘড়ি অভিনেত্রীর বামলো সিল করে দেওয়া হয়। রেখার বাংলো সিল করার পর পরিচালক জোয়া আখতারের বাড়িও সিল করে বিএমসি। ব্যান্ডস্ট্যান্ডের যেখানে জোয়ার বাড়ি, ওই অঞ্চল কনটেইনমেন্ট জোন। সেই কারণে নিরাপত্তার জন্যই জোয়া আখতারের বাড়িও বিএমসির তরফে সিল করে দেওয়া হয় বলে খবর।

এদিকে সারা আলি খানের গাড়ির চালকও পজিটিভ বলে জানা যায়। গাড়ির চালকের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পর সারা আলি খান নিজেকে হোম কোয়ারেন্টিনে রেখেছেন বলে জানান। তবে তাঁর করোনা টস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই খবর।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ