আজকের শিরোনাম :

সুশান্তের মৃত্যুর ১ মাস পূর্ণ, প্রিয় মানুষের স্মৃতিতে প্রথম পোস্ট অঙ্কিতার

  জি নিউজ

১৪ জুলাই ২০২০, ১১:২৯ | অনলাইন সংস্করণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক মাস পূর্ণ হল মঙ্গলবার। সুশান্তের মৃত্য়ুর এক মাস পূর্ণ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করলেন অঙ্কিতা লোখন্ডে।মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম পোস্ট করেন অঙ্কিতা। যেখানে ঈশ্বরের সামনে প্রদীপ জ্বালিয়ে 'চাইল্ড অফ গড' লিখে স্টেটাস দিতে দেখা যায় তাঁকে। অঙ্কিতার ওই পোস্ট দেখে আবেগে ভেসে যান সুশান্ত-অনুগামীরা। এই কঠিন সময়ে অঙ্কিতা যাতে মন শক্ত করেন, সে বিষয়ে পরামর্শ দেন অনুগামীরা।

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্ত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে গোটা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছে। শুধু তাই নয়, সুশান্তকে পরিকল্পনা করে খুন করা হয়েছে বলেও অভিযোগ নেটজনতার একাংশ। সেই কারণেই সুশান্তের মৃত্যুর পর থেকে সিবিআই তদন্তের দাবি করা হচ্ছে তাঁর অনুগামীদের তরফে। সুশান্ত অনুগামীদের পাশাপাশি রূপা গঙ্গোপাধ্যায়, শেখর সুমন, পায়েল রোহতগিরাও সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করছেন।

এদিকে সুশান্তের মৃত্য়ুর তদন্তে প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী, সঞ্জয় লীলা বনশালি, য়শরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানো শর্মা, বন্ধু সন্দীপ সিং, মহেশ ছাবড়াদের জিজ্ঞসাবাদ করা হয়েছে। যশরাজের সঙ্গে সুশান্তের যে পরপর ৩টি চুক্তি হয়েছিল, শানোকে জিজ্ঞাসাবাদের পর তাও প্রকাশ্যে আসে। পাশাপাশি সুশান্ত মৃত্য়ুর সময় গলায় ফাঁস দেওয়ার জন্য যে কুর্তা ব্যবহার করেন, তাও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। যদিও তদন্ত যতই এগোক না কেন, এ বিষয়ে প্রয়াত অভিনেতার পরিবারের তরফে কোনও মন্তব্য এখনও করা হয়নি।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ