আজকের শিরোনাম :

সুশান্তের আত্মহত্যা: আলিয়াকে ধর্ষণ ও খুনের হুমকি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২০, ০৯:৩৬

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ উঠেছে। করণ জোহর, একতা কাপুরদের পাশাপাশি স্বজনপ্রীতির অভিযোগে বিদ্ধ হচ্ছেন আলিয়া, সোনাক্ষীরাও। নেট জনতার একাংশের আক্রমণ বেড়ে যাওয়ায় নিজের ইনস্টাগ্রাম থেকে কমেন্ট অপশন লিমিটেড করে দেন আলিয়া।

শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর পর থেকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি মহেশ ভাট কন্যাকে। কিন্তু সুশান্তের মৃত্যুর পর আলিয়া যতই চুপ থাকুক না কেন, তার বিরুদ্ধে আক্রমণ কমেনি। এবার সেই উদাহরণ দিলেন আলিয়ার বড় বোন শাহিন ভাট।

মহেশ ভাটের মেয়ে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন। যেখানে দেখা যায়, আলিয়াকে ধর্ষণ এবং খুনের হুমকি দেয়া হয়েছে। হুমকিদাতারা নিজেদের সুশান্ত সিং রাজপুতের ভক্ত হিসেবে দাবি করে আলিয়াকে ওই হুমকি দিয়েছেন বলে দাবি করেন শাহিন ভাট।

এদিকে সুশান্তের মৃত্যুর পর ‘সড়ক টু’র পোস্টার মুক্তি পায়। মহেশ ভাটের ওই সিনেমার পোস্টার সামনে আসার পর নেট নাগরিকদের একাংশ ফের কটাক্ষ শুরু করেন। এমনকী, ‘সড়ক টু’ কেউ দেখবেন না বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার বলতে শুরু করেন, মহেশ ভাটের সিনেমা সুপার ফ্লপ করবে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ